আবারও সুখবর মিথিলার

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২১; সময়: ১২:০৩ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : ঢাকাই অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে ভারতে আছেন আলোচিত এই অভিনেত্রী। টালিগঞ্জে পা ফেলেই একের পর এক সুখবর দিচ্ছেন। এবার আরও একটি দিলেন মিথিলা।

এবার ‘নীতিশাস্ত্র’ নামের কলকাতার তৃতীয় ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মিথিলা। মাত্র দুই মাসেই তিন ছবিতে যুক্ত হলেন এই অভিনেত্রী। নির্মাতা অরুণাভ খাসনবিশের ছবিটিতে একজন চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে মিথিলাকে।

চারটি ছোট গল্পের সমন্বয়ে নির্মিত হবে ‘নীতিশাস্ত্র’। এটি মূলত একটি অ্যান্থলজি বা অমনিবাস চলচ্চিত্র। ছবিতে মিথিলা ছাড়া আরও অভিনয় করবেন ইমন চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, রজতাভ দত্ত, শান্তিলাল মুখার্জি, ঋতব্রত মুখার্জি, বাসবদত্তা চট্টোপাধ্যায় প্রমুখ।

সংবাদমাধ্যমকে মিথিলা বলেন, টালিউডে সবার কাজের সঙ্গে এখনও ভালো করে পরিচিত হইনি। এই মুহূর্তে ভালো চিত্রনাট্য আর বলিষ্ঠ চরিত্র দেখে কাজ করছি। এছাড়া ভালো স্ক্রিপ্ট পেলে, ভালো চরিত্র পেলে অবশ্যই নিয়মিত কাজ করবো।

ছবির চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। অরুণাভের কথায়, ছোটবেলা থেকেই নীতিবোধের পাঠ দেওয়া হয়। তবে ঠিক ভুলের ধারণা আপেক্ষিক। সেই ধারণা নিয়ে চারটি গল্পে দু’টি করে চরিত্রের মধ্যে দ্বন্দ্ব চলে।

সম্প্রতি রাজর্ষি দে পরিচালিত ‘মায়া’ নামের একটি সিনেমায় কাজ করেছেন মিথিলা। এরপর রিঙ্গো বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ‘আ রিভার ইন হ্য’ভেন’ সিনেমায় যুক্ত হন মিথিলা। এগুলো ছাড়াও পশ্চিমবঙ্গে আলোচিত রাজনীতিবিদ মদন মিত্রের বায়োপিকে অভিনয় করতে পারেন তিনি।

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ‘নীতিশাস্ত্র’র ইউনিটে যুক্ত হবেন মিথিলা। এটি শেষ করেই অক্টোবরের শুরুর দিকে শুরু হবে রিঙ্গোর ‘আ রিভার ইন হ্যাভেন’-এর কাজ। এর পরেই ঢাকায় ফেরার কথা রয়েছে অভিনেত্রীর।

টালিউডের আগে ঢালিউডে অভিষেক হয়েছে মিথিলার। অভিনয় করেছেন অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমায়। এতে চিত্রনায়ক নিরবের সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন মিথিলা।

এই যাত্রায় কন্যা আইরাকে নিয়ে মিথিলা ঢাকা থেকে কলকাতা যান গত ৩০ জুন। মাঝের দুই মাসে দুই বাংলায় খবর হলেন পর পর তিনটি ছবির জন্য!

  • 111
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে