ছোটবেলায় সালমান শাহর মতো কাউকে বিয়ের কথা ভাবতাম: পড়শী

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২১; সময়: ৩:০২ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : যখন থেকে সালমান শাহ সম্পর্কে জানতে শিখেছেন, তার সিনেমা দেখেছেন, সিনেমার জনপ্রিয় গানগুলো শুনেছেন তখন থেকেই সালমান শাহর একনিষ্ঠ ভক্ত জনপ্রিয় গায়িকা সাবরিনা এহসান পড়শী। শুধু তাই নয় এ মহানায়কের মতো দেখতে কাউকে বিয়ের কথা ভাবতেন এই গায়িকা। তিনি নিজেই সে কথা জানিয়েছেন।

আজ ৬ সেপ্টেম্বর (সোমবার) সালমান শাহর ২৫ তম মৃত্যুবার্ষিকী। দিনটিতে এ নায়ককে স্মরণ করে তার অভিনীত ‘চাওয়া থেকে পাওয়া’ সিনেমার তুমুল জনপ্রিয় গান ‘সাথী তুমি আমার জীবনে’ নতুন সংগীতায়োজনে প্রকাশ করছেন পড়শী। এ উপলক্ষ্যে দুপুরে রাজধানীর প্রাণ সেন্টারে আয়োজিত প্রকাশনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এ গায়িকা বলেন, ‘আমার আফসোস যে সালমান শাহর সময়ে জন্মগ্রহণ করিনি। তাকে কাছ থেকে দেখতে পারিনি। কিন্তু টিভিতে এবং অনলাইনে তার অভিনীত নাটক এবং জনপ্রিয় সিনেমাগুলো দেখেছি। সিনেমায় তার অভিনীত অনেক গানই আমার প্রিয়। সালমান শাহকে এতই ভালো লাগে যে ভাবতাম বড় হয়ে তার মতো দেখতে কাউকে বিয়ে করব!’

পড়শী আরও বলেন, ‘মাত্র চারদিনের পরিকল্পনায় এই গানটির অডিও এবং ভিডিও তৈরি হয়েছে। আমি চেষ্টা করেছি নিজের সাধ্যমত গাওয়ার। আশাকরি বিশেষ এই গানটি সবাই উপভোগ করবেন।’

উল্লেখ্য, ‘সাথী তুমি আমার জীবনে’ গানটির মূল শিল্পী খালিদ হাসান মিলু ও কনকচাঁপা। তবে সালমান স্মরণে বিশেষ এই ভার্সনটি পড়শী একাই গেয়েছেন। আহমেদ ইমতিয়াজ বুলবুলের লেখা-সুর করা গানটিকে নতুন সংগীতায়োজনে রূপ দিয়েছেন এ প্রজন্মের সংগীত পরিচালক প্রত্যয় খান।

রাজধানীর তিনশ ফিটে দৃশ্যধারণ করে এটির ভিডিও পরিচালনা করেছেন চন্দন রায় চৌধুরী। এম এম সরকার পরিচালিত সিনেমায় গানটিতে সালমানের সঙ্গে জমেছিল শাবনূরের রসায়ন। তবে পড়শীর ভিডিওতে গায়িকার সঙ্গে মডেল হয়েছেন ইমরান খান। আজ সন্ধ্যায় অনুপম মিউজিকের ইউটিউব চ্যানেলে গানচিত্রটি উন্মুক্ত করা হবে। এটির পৃষ্ঠপোষকতায় রয়েছে প্রাণ ফুট্রো।

  • 57
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে