নুসরাতের সন্তান নিয়ে অবশেষে মুখ খুললেন যশ

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১; সময়: ৪:৫৫ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার বিষয়ে আলোচনার অন্ত নেই। জন্মের আগে থেকেই তার সন্তান নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে গণমাধ্যমে আলোচনা-সমালোচনা চলছে। সমস্ত জল্পনা ও অপেক্ষার অবসান ঘটিয়ে গত বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে একটি পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত।

এই ঘটনায় আরও একজন তারকার নাম রয়েছে আলোচনায়। তিনি যশ দাশগুপ্ত। কারণ অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে নুসরাতের সাথেই রয়েছেন তিনি। এমনকি সন্তান প্রসবের সময়ও তিনি ছিলেন অভিনেত্রীর পাশে। সবার ধারণা, নুসরাতের এই সন্তানের পিতা যশই।

আসলেই কি তাই? কৌশলে এ প্রশ্নের জবাব এড়িয়ে গেলেন যশ। তিনি বললেন, “আমি ছোট থেকে আজ পর্যন্ত ব্যক্তিগত জীবন কারও সামনে আনিনি। আগামী দিনেও আনব না। তা হলে ‘ব্যক্তিগত’ শব্দটার মানেই থাকে না! যেটুকু জানানোর ঠিক জানাব। যেমন- বরাবর সবাই জানতে পারছেন।”

যশের মতে, কেবল তিনি নন, এসব ব্যাপারে নুসরাতের কাছ থেকেও মন্তব্য নেওয়া উচিৎ। তিনি বলেন, ‘এই যে হঠাৎ একদিন ভুয়া খবর ছড়িয়ে গেল নুসরাত হাসপাতালে ভর্তি হয়ে গিয়েছে। ও (নুসরাত) ভর্তি হলে, সন্তানের জন্ম দিলে কেন সেটা চেপে রাখব! তাছাড়া সব কথা আমি একা বলবো কেন? আমার সঙ্গিনীরও হয়তো কিছু বলার থাকতে পারে। সেটা ওর (নুসরাত) মুখ থেকে শোনাই বোধ হয় ভালো।’

এর আগে নুসরাত সন্তান জন্ম দেয়ার পরপরই গণমাধ্যমের মুখোমুখি হন যশ। সেখানে তিনি বলেছিলেন, ‘এটুকু বলতে পারি, এটা ভালো খবর। সি সেকশনের পর মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন, তারা ভালো আছেন।’

উল্লেখ্য, ২০১৯ সালে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ঘর বেঁধেছিলেন নুসরাত। ধর্মীয় রীতি মেনে তারা বিয়ে করেছিলেন। গত বছরের শেষ দিকে তারা আলাদা হয়ে যান। একই সময়ে নুসরাত জড়িয়ে পড়েন যশের সঙ্গে। কেউ কেউ মনে করেন, যশের সঙ্গে সম্পর্ক হওয়ার কারণেই নিখিলকে ছেড়ে এসেছেন নুসরাত। তবে আজ অব্দি এসব বিষয়ে মুখ খোলেননি অভিনেত্রী।

  • 83
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে