নুসরাতের মা হওয়ার খবর নিশ্চিত করলেন নির্মাতা

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১; সময়: ১২:০৪ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান মা হচ্ছেন। সবাই যদিও খবরটা জানেন, কিন্তু আজ অব্দি নুসরাত নিজে বিষয়টি নিয়ে কিছুই বলেননি। তাই একবাক্যে সব কিছুকে শোনা কথাও বলা যায়।

অবশ্য তার অন্তঃসত্ত্বা রূপের ছবি ইতোপূর্বে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। শোনা যায়, বুধবার (২৫ আগস্ট) কলকাতার পার্ক স্ট্রিট এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন নুসরাত। সেখানেই নাকি তিনি সন্তান প্রসব করবেন। এবার ওই খবরটি নিশ্চিত করলেন কলকাতার গুণী নির্মাতা রাজর্ষি দে। যিনি সম্প্রতি বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে নিয়ে ‘মায়া’ নামের একটি সিনেমা বানিয়েছেন।

নুসরাতকে নিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন রাজর্ষি। তিনি লিখেছেন, ‘একটা কথা বলতে বড় আনন্দ হচ্ছে; জানি এটা নিয়ে পরে গালাগাল দেবেন অনেকে। কিন্তু তবুও বলব। আমার এই প্রিয় শহরে যেখানে মাঝে মাঝে চাঁদটাকে এতো কাছ থেকে দেখা যায়, মনে হয় এই বুঝি উবের ধরে পৌঁছে যাওয়া যাবে। সেই শহরের এক যুবতি, অভিনেত্রী, এমপি এবং সংখ্যালঘু আজ একা ফ্ল্যাট থেকে নিছে নামলেন, একা গাড়ির সামনের সিটে বসলেন এবং রওনা হলেন মা হবেন বলে। সব ট্রোল, মিমের আজ হয়ত অবসান হবে। আমার কাছে অনেক দিন পর একটা বড় অকাল বোধনের গপ্পো এল এই মহিলার হাত ধরে।’

নুসরাতকে উদ্দেশ্য করে নির্মাতা রাজর্ষি লিখেছেন, “আমার সঙ্গে আপনার একবারই দেখা হয়েছিল, কিন্তু আজ এটুকু বলি যে, ছেলে হোক বা মেয়ে সে কিন্তু বড় হয়ে আজকের দিনের গপ্পোটা শুনে গর্ব করে বলবে ‘মেরে পাস মা হ্যায়’। সব ভালো হোক, শিগগিরই দেখা হচ্ছে।”

কলকাতায় রটে গেছে যে, বৃহস্পতিবার (২৬ আগস্ট) মা হতে যাচ্ছেন নুসরাত। আর এদিন সকালেই নিজের স্নিগ্ধ একটি ছবি শেয়ার করে ইতিবাচক ভাবনার কথা জানালেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ভয়ের ওপর বিশ্বাস’। হ্যাশট্যাগে যুক্ত করেছেন ‘মর্নিং ভাইবস’, পজিটিভিটি’ শব্দগুলো।

  • 19
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে