মুখোমুখি প্রভাস-যশ!

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১; সময়: ১:১৮ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : ভারতের তেলেগু সিনেমার সুপারস্টার প্রভাস। দীর্ঘ দিন ধরেই তিনি দাপটের সঙ্গে কাজ করছেন। তবে ‘বাহুবলী’ সিনেমার মাধ্যমে তিনি আন্তর্জাতিক অঙ্গনেও ব্যাপক খ্যাতি লাভ করেন। এখন প্রভাসের সিনেমা মানেই বিশাল বাজেট, বড় আয়োজন আর দর্শকদের তীব্র আকাঙ্খা।

অন্যদিকে কন্নড় ভাষার তারকা যশ। যিনি ‘কেজিএফ’ সিনেমার মাধ্যমে পুরো ভারত মাতিয়ে দিয়েছেন। তার এই সিনেমা রীতিমতো বদলে দিয়েছে কন্নড় সিনে ইন্ডাস্ট্রির রূপ। সে জন্য সিনেমাটির দ্বিতীয় কিস্তি তথা ‘কেজিএফ: চ্যাপ্টার টু’র জন্য দর্শকরা মুখিয়ে আছে।

চমকপ্রদ খবর হলো, জনপ্রিয় এই তারকাদ্বয় এবার মুখোমুখি হচ্ছেন বক্স অফিসের লড়াইয়ে। আগামী বছরের ১৪ এপ্রিল একসঙ্গে মুক্তি পেতে যাচ্ছে তাদের সিনেমা। অর্থাৎ একই দিনে মুক্তি পাচ্ছে প্রভাসের ‘সালার’ এবং যশের ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। আরও অবাক করার মতো ব্যাপার হলো, দুটো সিনেমাই পরিচালনা করেছেন প্রশান্ত নীল!

বহুল প্রতীক্ষার পর কয়েক দিন আগেই ঘোষণা করা হয় ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ সিনেমার মুক্তির নতুন তারিখ। করোনার কারণে একাধিকবার সিনেমাটির মুক্তি পেছানো হয়। কারণ এর বাজেট যেমন বেশি, তেমনি সিনেমাটি নিয়ে দর্শকের আগ্রহও তুঙ্গে।

এরই মধ্যে খবরের শিরোনামে উঠে এসেছে ‘সালার’ সিনেমার মুক্তির কথাও। গত মার্চে প্রভাস নিজেই সিনেমাটির মুক্তির ঘোষণা দেন। তারিখটা হলো আগামী বছরের ১৪ এপ্রিল। অবশ্য কেউ কেউ বলছেন, ‘সালার’-এর মুক্তির তারিখ পরিবর্তন করা হতে পারে। কেননা একসঙ্গে মুক্তি দিলে দুটি সিনেমাই ক্ষতিগ্রস্ত হবে।

উল্লেখ্য, ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ সিনেমায় যশ ছাড়াও অভিনয় করেছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি, প্রকাশ রাজ প্রমুখ। প্রায় ১০০ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে সিনেমাটি।

অন্যদিকে ‘সালার’-এর শুটিং শুরু হয়েছে গত জানুয়ারি মাসে। এতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন শ্রুতি হাসান। এছাড়া খল চরিত্রে বলিউড অভিনেতা জন আব্রাহামের অভিনয়ের কথা শোনা গেছে।

  • 105
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে