মেকআপ ছাড়া দেখতে কেমন সামান্থা?

প্রকাশিত: জুলাই ১২, ২০২১; সময়: ৩:২৭ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : দক্ষিণ ভারতীয় ডিভা সামান্থা আক্কিনেনি ফ্যাশন ভালোবাসেন। তার প্রমাণ ইনস্টাগ্রামে পোস্ট করা প্রত্যেক আলোকচিত্র। পদক্ষেপ মাত্রই অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করতে এই অভিনেত্রী কখনও ভুল করেন না। আর তাই সামাজিক পাতায় তাঁর ফ্যাশন নিয়ে আলোচনার কমতি নেই।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড লাইফের খবর, কিছুদিন আগে ওয়েব সিরিজ দিয়ে অগণিত ভক্তের মন জয় করেছিলেন সামান্থা আক্কিনেনি, এবার অন্য প্রসঙ্গে এলেন আলোচনার আলোয়। কেন? সম্প্রতি সামান্থা ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবি অন্তর্জালে ঝড় তুলেছে। ভক্ত থেকে সিনেপাড়ার মানুষজনও সেই ছবি দেখে সুমন্তব্য করতে ভোলেননি।

সেই ছবিতে সামান্থাকে দেখা যাচ্ছে মেকআপ ও ফিল্টার ছাড়াই। তা-ও অপূর্ব সুন্দরী, এমনটাই ভক্তদের মত। আর ছবিটি কে তুলেছেন সেটাও তো দেখতে হবে—হ্যাঁ, ‘মাম্মি ডিয়ারেস্ট।’ বুঝতেই পারছেন, সামান্থার মা। মায়ের ক্লিক বলে কথা।

এবার সামান্থার কাজের খবরে আসা যাক, ‘দ্য ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজের দ্বিতীয় মৌসুমের ব্যাপক সাফল্যের পর ভারতের বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয়, নতুন ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন দক্ষিণী ডিভা সামান্থা আক্কিনেনি। তবে সে খবর মিথ্যা ও ভিত্তিহীন বলে কিছু আগে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রীর একটি ঘনিষ্ঠ সূত্র।

বলিউড হাঙ্গামার সেই খবরে বলা হয়েছিল, নতুন কোনো ওয়েব সিরিজে আপাতত অভিনয় করছেন না নায়িকা।

সূত্রটি আরও জানায়, সামান্থার হাতে রয়েছে দুটি তামিল সিনেমা। একটি বিজয় সেতুপতির সঙ্গে ‘কথু ভাকুলা রেন্দু কাধাল’, অপরটি ‘শকুন্তলম’, যেখানে পৌরাণিক চরিত্র শকুন্তলার ভূমিকায় দেখা যাবে সামান্থাকে।

ওয়েব সিরিজ নয়? এমন প্রশ্নের জবাবে পোর্টালটিকে সামান্থার ওই সূত্র বলেন, আপাতত নয়। যেদিন ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর মতো চ্যালেঞ্জিং কোনো চরিত্র পাবেন, সেদিনই কেবল ওয়েব সিরিজ করবেন। যা হোক, ভক্তদের আশা, নিশ্চয়ই সামান্থা তাঁদের শিগগিরই নতুন খবর দেবেন।

ছবি :

https://www.instagram.com/p/CRFz57nL4-X/ 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে