ভামিকাকে নিয়ে চিন্তায় আছেন আনুশকা

প্রকাশিত: জুন ২৩, ২০২১; সময়: ১০:৫৪ am |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : এ বছরের গোড়ার দিকে বলিউড নায়িকা আনুশকা শর্মা এক সুন্দর ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। বিরাট কোহলি আর আনুশকা তাঁদের আদরের কন্যার নাম রেখেছেন ভামিকা। তবে ভামিকাকে নিয়ে বেশ দুশ্চিন্তায় আছেন আনুশকা। কারণ, চিকিৎসক, স্বাস্থ্য বিশেষজ্ঞ, বৈজ্ঞানিকসহ অনেকেই করোনার তৃতীয় ঢেউয়ের আশঙ্কা করছেন। আর এই তৃতীয় ঢেউ শিশুদের জন্য সবচেয়ে বেশি মারাত্মক হতে পারে বলে অনুমান করা হচ্ছে। তা নিয়ে রীতিমতো চিন্তায় পড়েছেন এই বলিউড অভিনেত্রী। আর তাই ভামিকার জন্য এক সিদ্ধান্ত নিয়েছেন তিনি। জানা গেছে, আনুশকা এখন কাজে ফিরবেন না। ভামিকাকেই এখন গুরুত্ব দেবেন তিনি।

মা হওয়ার পর বলিউড নায়িকাদের জীবনযাত্রা অনেকটাই বদলে যায়। তাঁরা দীর্ঘ সময় রুপালি পর্দা থেকে দূরে থাকেন। সন্তানকেই তাঁরা তাঁদের জীবনে প্রাধান্য দেন। এ ক্ষেত্রে একই পথে হাঁটতে চলেছেন আনুশকা। তিনিও তাঁর সন্তানের কারণে আপাতত মূল স্রোতে ফিরবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন। আর বিশেষ করে কোভিডের কারণে আনুশকা এই সিদ্ধান্ত নিয়েছেন। খবর অনুযায়ী, আনুশকা বাইরে পা রেখে কোনো ঝুঁকি নিতে চান না। তাই তিনি তাঁর টিমকে বলে দিয়েছেন যে এ বছর কোনো শুটিংয়ের পরিকল্পনা যেন না করা হয়। শুটিং স্পটে করোনা–সম্পর্কিত সব সতর্কতা নেওয়া সত্ত্বেও আনুশকা কিছুতে রাজি নন সেটে যেতে। পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী বছর কাজে ফেরার কথা ভাবছেন এই বলিউড তারকা। তাই এখন নতুন কোনো কাজ নিচ্ছেন না তিনি।

তবে পর্দার পেছনে কাজ চালিয়ে যাচ্ছেন আনুশকা। তিনি তাঁর প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মজ নিয়ে এখন ব্যস্ত। তাঁর প্রযোজিত ছবি এবং সিরিজ ‘এনএইচ টেন’, ‘বুলবুল’, ‘পরী’, ‘পাতাল লোক’ সবাই দারুণ পছন্দ করেছেন। ভাই কর্নেশ শর্মার সঙ্গে আনুশকা এই প্রযোজনা সংস্থা চালান। আর তাঁরা এখন বেশ কিছু ভালো প্রকল্প নিয়ে দারুণ ব্যস্ত। আনুশকা নেটফ্লিক্সে সাক্ষী তনবরের সঙ্গে ‘মাই’, আর অনবিতা দত্তকে নিয়ে ‘কোয়ালা’ ছবি দুটি আনছেন। ‘কোয়ালা’ ছবির মাধ্যমে ইরফান খানের ছেলে বাবিলের অভিষেক হতে চলেছে। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন তৃপ্তী ডিমরি। নবদীপ সিং পরিচালিত আমাজন প্রাইমে এক প্রকল্প আনতে চলেছেন আনুশকা। এদিকে আবার আদিত্য রায় কাপুরকে নিয়ে এক অ্যাকশনধর্মী ছবি বানাচ্ছেন তিনি। অত্যন্ত হিট সিরিজ ‘পাতাল লোক টু’ নির্মাণ নিয়ে ব্যস্ত তাঁর প্রযোজনা সংস্থা। আরও নানান প্রকল্প হাতে নিয়েছেন আনুশকা।

তবে একটা ছবির চুক্তিপত্রে ইতিমধ্যে স্বাক্ষর করেছেন এই বলিউড নায়িকা। ভারতের নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ঝুলন গোস্বামীর বায়োপিক। আর এই ছবির প্রোমোর শুটিংয়ের জন্য গত বছর জানুয়ারিতে কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে গিয়েছিলেন আনুশকা। ২০২২ সালের মাঝামাঝিতে আবার এই ছবির শুটিং শুরু করার কথা ভাবছেন। খবর যে যশ রাজ ফিল্মস দুটি ছবির ব্যাপারে আনুশকার সঙ্গে কথাবার্তা বলছে। তবে সাম্প্রতিক পরিস্থিতি দেখে তিনি এখনই কিছু চূড়ান্ত করছেন না। আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবিতে এই বলিউড অভিনেত্রীকে শেষ পর্দায় দেখা গেছে। ছবিতে তাঁর সঙ্গে ছিলেন শাহরুখ খান আর ক্যাটরিনা কাইফ।

  • 9
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে