দম ফেলার সময় নেই জ্যাকুলিনের

প্রকাশিত: এপ্রিল ১, ২০২১; সময়: ২:১৩ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : কয়েক মাস ধরে দম ফেলার ফুরসত নেই বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফারনান্দেজের। বিরামহীন ছুটে চলেছেন তিনি। এক ছবির সেট থেকে আর এক ছবির সেটে ছুটছেন এই শ্রীলঙ্কান নারী। ২০২১ সালে একের পর বড় প্রকল্পে দেখা যাবে তাঁকে। তবে সব মিলিয়ে এই চরম ব্যস্ততা দারুণ উপভোগ করছেন জ্যাকুলিন।

একসঙ্গে পাঁচটি ছবিতে কাজ করছেন জ্যাকুলিন। তাই একটা ছবির পর তাঁর পরবর্তী ছবির কাজে ব্যস্ত হয়ে পড়ছেন এই বলিউড নায়িকা।

মাঝে কোনো বিরতি নেই তাঁর। এ প্রসঙ্গে জ্যাকুলিন বলেছেন, ‘একসঙ্গে পাঁচটা প্রকল্পে কাজ করা, আর শুটিং করা, যেন পাগল পাগল অবস্থা। আমি এক অদ্ভুত সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। সব ধরনের উৎসব সেটে ক্রু সদস্য আর কলাকুশলীদের সঙ্গে আমি উদযাপন করেছি। আমি গত বছর শেষের দিকে পাহাড়ে ‘ভূত পুলিশ’ ছবির শুটিং করেছিলাম। এর পরই ‘সার্কাস’ ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়ি। এরপর ‘বচ্চন পান্ডে’ ছবির শুটিংয়ের জন্য রাজস্থানে গিয়েছিলাম। এখন ‘রামসেতু’ ছবির কাজে ব্যস্ত।

জ্যাকুলিন আরও বলেছেন, ‘আমি ছবি নির্মাণের প্রতিটি প্রক্রিয়া দারুণ উপভোগ করছি। প্রতিটা চরিত্রের মধ্যে আলাদা রোমাঞ্চ লুকিয়ে আছে। সব চরিত্রগুলো একে অপরের থেকে আলাদা। তাই একটা চরিত্র থেকে অপর চরিত্রে নিজেকে রাঙিয়ে তোলা সত্যি চ্যালেঞ্জিং। বিরাম নেওয়ার অবসর একটা দিনের জন্যও হয়নি। আমার পরিবার, বন্ধু আর পুরো দল আমাকে সব সময় ভরপুর সাহস জুগিয়েছে। আমার পাশে থেকেছে। তাই আমি এত কিছু করতে পারছি।’

জ্যাকুলিনকে ‘রামসেতু’র শুভ মহরত শুটের জন্য অযোধ্যা ছুটে যেতে হয়েছিল। আর জ্যাকুলিন এতটাই ব্যস্ত যে এর প্রস্তুতি নেওয়ার জন্য মাত্র এক দিন সময় পেয়েছিলেন।

জ্যাকুলিনকে শিগগিরই সালমান খানের সঙ্গে ‘কিক টু’ ছবিতে দেখা যাবে। সাইফ আলী খান, ইয়ামি গৌতমী আর অর্জুন কাপুরের সঙ্গে তিনি ‘ভূত পুলিশ’ ছবিতে কাজ করছেন। অক্ষয় কুমার আর কৃতি শ্যাননের সঙ্গে এই শ্রীলঙ্কান রূপসী ‘বচ্চন পান্ডে’ ছবিতে আছেন। রণবীর সিং এর সঙ্গে ‘সার্কাস’ ছবিতে অভিনয় করছেন জ্যাকুলিন। আবার অক্ষয় কুমারের সঙ্গে তাকে ‘রামসেতু’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে নুসরাত বারুচাও মূল চরিত্রে আছেন।

  • 8
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে