নতুন করপোরেট থ্রিলারে তামান্না

প্রকাশিত: মার্চ ৩১, ২০২১; সময়: ১:০৬ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : এই প্রথম ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্মে পদার্পণ করতে যাচ্ছেন তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। তার প্রথম ওয়েব সিরিজ ‘ইলেভেনথ আওয়ার’ আগামী ৯ এপ্রিল থেকে প্রচারিত হবে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘আহা’তে।

তামান্না নিজের টুইটার অ্যাকাউন্টে ইতোমধ্যেই ওয়েব সিরিজটির টিজার শেয়ার করেছেন। সিরিজটি নিয়ে তামান্না টুইটারে লেখেন, ‘আমরা যেসব চরিত্রে অভিনয় করি, তার খুব কমই আমাদের মনে দাগ কেটে রাখে। তবে আরত্রিকা এমনই একটি চরিত্র! এমন একটি শোর কিছু মুহূর্ত আপনাদের সঙ্গে শেয়ার করতে পেরে আমি সত্যি আনন্দিত।’

সিরিজটির টিজার দেখে মনে হচ্ছে, একজন অনভিজ্ঞ নারী ব্যবসায়ী প্রথম পা রেখেছেন করপোরেট জগতে আর প্রতিদিন অসংখ্য প্রতিকূলতার মুখোমুখি হচ্ছেন তিনি। অবশেষে তিনি কি পারবেন সমাজের কুসংস্কার, অহংকার এবং লোভকে পরাজিত করে নিজের যোগ্যতায় ঘুরে দাঁড়াতে? সিরিজটির বিষয়ে কথা বলতে গিয়ে তামান্না বলেন, ‘ইলেভেনথ আওয়ার’ সিরিজটি প্রধান চরিত্রে আরত্রিকা রেড্ডির গল্প বলা হয়েছে। কীভাবে তিনি পুরুষশাসিত সমাজে নিজের অবস্থান আর লক্ষ্য হাসিল করলেন, তা দেখানো হয়েছে। উপেন্দ্র নাম্বুরির বই ‘এইট আওয়ার’ অবলম্বনে সিরিজটির গল্প লিখেছেন প্রদীপ উপ্পলপতি। সিরিজটি পরিচালনা করেছেন পিএসভি গারুদা ভেগার প্রবীণ সাত্তারু।

মিডিয়ার প্রশ্নের উত্তরে শোটির একজন মুখপাত্র বলেন, ‘থ্রিল এবং ড্রামার উৎকৃষ্ট সংস্করণ এই সিরিজটি শুরু হয় প্রধান চরিত্র আরত্রিকাকে নিয়ে। কয়েক বিলিয়ন ডলারের আদিত্য কংলোমোরের সিইও আরত্রিকা। কোম্পানিতে যোগ দিয়ে তিনি দেখেন, আর্থিক সমস্যায় জর্জরিত হয়ে আছে কোম্পানিটি। আট পর্বের স্নায়ু উত্তেজক এই সিরিজটিতে খুব দ্রুত বন্ধু শত্রুতে পরিণত হচ্ছে। তাই শোটি দেখার সময় দর্শকরা রুদ্ধশ্বাসে অপেক্ষা করবেন এটা দেখার জন্য যে, কীভাবে এই সমস্যার সমাধান করবেন আরত্রিকা।’

সিরিজটি আগামী ৯ এপ্রিল মুক্তি পাবে। কাকতালীয়ভাবে ওই একই দিনে পালিত হয় উগাদি উৎসব। সিরিজটিতে তামান্নার সঙ্গে আরো অভিনয় করেছেন অরুণ অদিত, ভামসী কৃষ্ণ, রশনি প্রকাশ, অভিজিত পুন্ডলা, শতরু, মধুসূদন রাও, জয়প্রকাশ, পবিঠ লোকেশ, শ্রীকান্ত আয়ঙ্গার, অনিরুদ্ধ বালাজী প্রমুখ।

  • 15
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে