একসঙ্গে অজয়-অক্ষয়-রণবীর, আসছেন ৩০ এপ্রিল

প্রকাশিত: মার্চ ১৫, ২০২১; সময়: ১:১৪ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : গেল বছরের মার্চে মুক্তি পাওয়ার কথা ছিল রোহিত শেট্টি পরিচালিত ‘সূর্যবংশী’ সিনেমার। করোনা মহামারীর জেরে শিকেয় উঠে সেই পরিকল্পনা। হল বন্ধ হওয়ার আগেই ছবির মুক্তি অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে দেন পরিচালক। অক্টোবরে সিনেমা হল খোলার পড়েও বলিউডের বক্স অফিসে সেভাবে নতুন ছবি মুক্তি পায়নি।

নতুন বছরে হাতে গোনা দু-একটি বলিউড ছবি মুক্তি পেলেও, বিগ বাজেট বা এ-লিস্টারদের ছবি চোখে পড়েনি। দীর্ঘদিন ধরে ভক্তরা অপেক্ষা করছিল ‘সূর্যবংশী’র মুক্তির, অবশেষে রবিবার, রোহিত শেট্টির জন্মদিনেই ছবি মুক্তির তারিখ ঘোষণা করলেন অক্ষয়-ক্যাটরিনারা।

একটি ভিডিও পোস্ট করে অক্ষয় সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, ‘আমরা কথা দিয়েছিলাম আপনাদের সকলকে একটা সিনেমাটিক অভিজ্ঞতার… সেটাই আপনারা পাবেন.. অপেক্ষা অবশেষে মিটল! আসছে পুলিশ… আসছে সূর্যবংশী, সারা বিশ্বের সিনেমা হলে আগামী ৩০ এপ্রিল ২০২১’।

রোহিতের কপ ইউনিভার্সের চার নম্বর ছবি সূর্যবংশী। ছবিতে ক্যামিও রোলে থাকছেন ‘সিংহম’ অজয় দেবগণ ও ‘সিম্বা’ রণবীর সিং। গত বছর মার্চের শুরুতেই মুক্তি পেয়েছিল সূর্যবংশীর চোখ ধাঁধানো ট্রেলার।

২৬/১১ মুম্বই হামলার পর ফের লস্কর-ই-তৈবা’র নিশানায় মায়ানগরী মুম্বই। সেই সন্ত্রাসবাদী হামলা থেকে শহরকে রক্ষা করার ভার পড়েছে মুম্বই অ্যান্টি টেরোরিজম টিমের দুঁদে অফিসার সূর্যবংশীর উপর। যে ভূমিকায় রয়েছেন অক্ষয় কুমার। এই কাজে খিলাড়ি কুমারকে সহায়তা করবেন তাঁর দুই সহকর্মী-সিংঘম এবং সিম্বা।

এই ছবির মাধ্যমে ১০ বছর পর রূপালি পর্দায় ফিরছেন আক্কি-ক্যাট জুটি। সূর্যবংশীতে অক্ষয়ের স্ত্রীর চরিত্রে রয়েছেন ক্যাটরিনা। শেষবার তিসমার খান (২০১০) ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। নামাস্তে লন্ডন, সিং ইজ কিং, ওয়েলকাম ব্যাকের মতো সুপারহিট ছবিতে একসঙ্গে কাজ করেছেন অক্ষয়-ক্যাটরিনা।

রোহিত শেট্টি পিকচার্স, ধর্মা প্রোডাকশন এবং অক্ষয় কুমারের কেপ অফ গুড ফিল্মসের যৌথ প্রযোজনায় মুক্তি পাবে এই ছবি।

  • 31
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে