কথা রাখেননি শাকিব খান, ক্ষুব্ধ অনন্য মামুন

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১; সময়: ১১:০১ am |

পদ্মাটাইমস ডেস্ক : ‘নবাব এলএলবি’ শিরোনামের একটি সিনেমা মুক্তি পেয়েছিল গত বছরের ১৬ ডিসেম্বর। শাকিব খান-মাহিয়া মাহি-স্পর্শিয়াকে নিয়ে সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক অনন্য মামুন। সিনেমার একটি দৃশ্যে পুলিশকে হেয় করার কারণে গ্রেফতার হয়েছিলেন অনন্য মামুন। বর্তমানে তিনি জামিনে আছেন।

গত রোববার (২৪ জানুয়ারি) এক ভিডিও বার্তায় ‘নবাব এলএলবি’ সিনেমা এবং বিভিন্ন প্রসঙ্গে কথা বলেছেন অনন্য মামুন। ২৭ মিনিট ১৪ সেকেন্ডের ভিডিওতে অভিনয়শিল্পীদের আচরণ এবং পরিচালক সমিতি নিয়েও কথা বলেন তিনি। ভিডিওতে সুপারস্টার শাকিব খানের প্রতি ক্ষোভ প্রকাশ করেন এ নির্মাতা।

তিনি বলেন, শাকিব ভাইয়ের সঙ্গে আমাদের শর্তই ছিল। ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দেওয়ার কারণে প্রমোশনের জন্য পারিশ্রমিকের চেয়ে বেশি টাকা দেওয়া হয়েছে শাকিব খানকে। শাকিব খানের সঙ্গে কথা বলেই ২৬ নভেম্বর অনুষ্ঠান ঠিক করা হয়েছিল। মন্ত্রীকেও দাওয়াত করা হয়েছিল কিন্তু তিনি আসেননি।

সিনেমার প্রচারে অংশ নেওয়ার কথা ছিল শাকিব খানের। কিন্তু তিনি তা করেননি উল্লেখ করে মামুন আরও বলেন, কথা ছিল নিজের ফেসবুক পেজ থেকে সিনেমার প্রচার করবেন শাকিব খান। কিন্তু তার কিছুই করেননি তিনি। রবং নিজের নামে নতুন ইউটিউব চ্যানেল করে সেখানে ঘোষণা দিলেন। সেটা তো আপনার প্রমোশন হয়েছে, সিনেমার না।

যে দৃশ্যের জন্য জেলে যেতে হয়েছে তা নিয়েও কথা বলেছেন মামুন। তিনি বলেন, যে সংলাপ ও দৃশ্য নিয়ে ঝামেলা সেই দৃশ্যের অভিনেত্রী স্পর্শিয়া সংবাদমাধ্যমে বলেছেন, তিনি আগেই আমাকে সাবধান করেছিলেন। কিন্তু আমি নাকি শুনিনি। এটা সবচেয়ে বড় মিথ্যা কথা। আমার কাছে প্রমাণ আছে। স্পর্শিয়া আমাকে এ কথা বলেইনি। বরং ওই চরিত্রে ঢোকার জন্য সেই দৃশ্যে চারবার টেক দিয়েছেন স্পর্শিয়া।

ডিবি অফিসে গিয়ে নিজের ভুল স্বীকার করেছেন অনন্য মামুন। কিন্তু সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট কেউ তার পাশে দাঁড়াননি বলে দুঃখ প্রকাশ করেছেন এ নির্মাতা। ভিডিওর শেষে পরিচালক সমিতি নিয়েও কথা বলেন অনন্য মামুন। পাশাপাশি নিজের নামে বিভিন্ন অভিযোগের আত্মপক্ষ সমর্থন করেন তিনি।

সেলিব্রেটি প্রডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে ‘নবাব এলএলবি’। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান। তার বিপরীতে একজন আইনজীবী চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি। এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া। তাদের সঙ্গে পর্দায় দেখা গেছে শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, সীমান্ত খান, রাশেদ অপু, আনোয়ারসহ আরও অনেককে।

  • 15
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে