জ‍্যান্ত তেলাপোকা খাচ্ছেন অভিনেত্রী!

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২১; সময়: ২:১৫ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : বলিউডে নবাগত তারকা সন্তানদের মধ‍্যে অন‍্যতম অনন‍্যা পাণ্ডে। করন জোহরের প্রযোজনায় প্রথম বলিউডে অভিষেক করেন তিনি। আর প্রবেশের সময় থেকেই লাইমলাইট নিজের দিকে কেড়ে নেন অনন‍্যা। সে নিজের পোস্টের আজব ক‍্যাপশনের জন‍্যই হোক বা কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে জড়ানোর গুঞ্জনের জন‍্যই হোক।

‘অদ্ভূত’ পোস্টের স্বভাব যে এখনো পরিবর্তন হয়নি অনন‍্যার তা তার সাম্প্রতিক পোস্ট দেখেই বোঝা যাচ্ছে। আস্ত একটি আরশোলা মুখে ঢুকিয়ে দিতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ক‍্যাপশনটিও বেশ মজাদার দিয়েছেন অনন‍্যা। লিখেছেন, আমি ব‍্যাখা দিতে পারি। জি সিনেমায় আজ রাত ৮টায় খালি পিলির ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার দেখুন।

সঙ্গে অনন‍্যা এও জানিয়ে দিয়েছেন, কোনো কীট পতঙ্গকে আঘাত করা হয়নি। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে ছবিটি শেয়ার করেছেন তিনি। আর পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ছবিটি। তার এই কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটজনতা।

প্রসঙ্গত, সম্প্রতি জানা গিয়েছে ইশান খট্টরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অনন‍্যা। ২০২০-র শেষ কয়েকটা দিন একসঙ্গে কাটানোর জন‍্যই মালদ্বীপ পাড়ি দেন ইশান অনন‍্যা। সেখান থেকে দুজনের আলাদা আলাদা ছবি দেখেই জুটিকে হাতে নাতে ধরে ফেলতে বেশি সময় লাগেনি নেটিজেনদের। এমনকি তাদের ছবির কমেন্টেও দুজনের নতুন সম্পর্ক নিয়ে মন্তব‍্য করতে দেখা যায় নেটিজেনদের।

পরিচালক মকবুল খানের ‘খালি পিলি’ ছবিতে শেষ দেখা গিয়েছিল ইশান খট্টর ও অনন‍্যা পাণ্ডেকে। ওটিটি প্ল‍্যাটফর্মে মুক্তি পেলেও চরম ব‍্যর্থতার মুখ দেখেছিল এই ছবি। এরপর সকুন বাত্রার আগামী ছবিতে দেখা যাবে অনন‍্যাকে। দীপিকা পাডুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। অপরদিকে সম্প্রতি ‘আ সুইটেবল বয়’ ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন ইশান খট্টর।

ইন্সটাগ্রাম লিংক : https://www.instagram.com/p/CKa4kdwgMQa/?utm_source=ig_embed&utm_campaign=loading

  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে