কেজিএফ চ্যাপ্টার টু’র টিজার প্রকাশ

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২১; সময়: ২:০৫ অপরাহ্ণ |
খবর > বিনোদন
কেজিএফ চ্যাপ্টার টু’র টিজার প্রকাশ

পদ্মাটাইমস ডেস্ক : বহুল প্রতীক্ষিত ছবি ‘কেজিএফ : চ্যাপ্টার টু’। ব্লকবাস্টার ‘কেজিএফ’ সিনেমার দ্বিতীয় কিস্তি ‘কেজিএফ : চ্যাপ্টার টু’র শুট প্রায় শেষ। ছবির অফিসিয়াল টিজার মুক্তি পাবার কথা ছিল কন্নড় সুপারস্টার ইয়াশের জন্মদিন আজ শুক্রবার। কিন্তু গতকাল রাতেই রকি ভাইয়ের টিজার অনলাইনে ছড়িয়ে পড়ে। এই পর্যন্ত টিজারটি দেখা হয়েছে ১৫ মিলিয়র এর বেশি এবং ২.২ মিলিয়ন লাইক অতিক্রম করেছে ১২ ঘণ্টার মধ্যেই! বর্তমানে কেজিএফ ২-এর টিজার ইউটিউব ট্রেন্ডিং এ ১ নাম্বারে আছে।

সিনেমার দ্বিতীয় কিস্তি ‘কেজিএফ : চ্যাপ্টার টু’র শুট শেষের দিকে। আর মাত্র এক সিক্যুয়েন্সের শুট হলেই সব সিডিউলের কাজ শেষ হবে। আশা করা হচ্ছে, জানুয়ারির দ্বিতীয় সপ্তাহেই শেষ সিডিউলের শুট হবে। রকি দারিদ্র্যের মধ্যে জন্মগ্রহণ করেছিল এবং ১৯৬০-এর দশকে বোম্বে (বর্তমানে মুম্বাই) এসেছিল তার মৃত মায়ের কথা অনুযায়ী ক্ষমতা এবং সম্পদের অধিকারী হতে। সেখানে সোনার মাফিয়ার সঙ্গে জড়িত হয়ে পড়ে এরপর সে কোলার গোল্ড ফিল্ডের অত্যাচারী উত্তরাধিকারী গরুড়া’কে হত্যা করার জন্য নিযুক্ত হয়।

মুভির ‘পাওয়ারফুল পিপল কাম ফ্রম পাওয়ারফুল প্লেসেস। পাওয়ারফুল পিপল মেকস প্লেসেস পাওয়ারফুল’ এই ডায়লগটি নিয়ে নেটিজেনরা পোষ্ট করে জন্মদিনে ইউশ করছেন ইয়াশকে। অন্যদিকে বলিউড তারকা সঞ্জয় দত্তকে দেখা গেছে টিজারের অন্যতম চরিত্র হিসাবে। ২০১৮ সালে প্রশান্ত নীল দ্বারা লিখিত ও পরিচালিত এবং বিজয়ী কিরাগাঁদুরের হম্বালের ফিল্মস বেনারে অধীনে ভারতীয় কন্নড়-ভাষায় নির্মিত হয় কেজিএফ: চ্যাপ্টার ওয়ান। ছবিটি কৃষ্ণপ্পা বেয়ার ‘রকি’ কে নিয়ে গঠিত।

‘রকি’ হিসাবে যশ এবং গরুড়া হিসেবে রামচন্দ্র রাজু অভিনয় করেন। অনন্ত নাগ চলচ্চিত্র বর্ণনা পাশাপাশি শ্রীনদি শেঠি, ভাসিষত এন সিমা, আয়্যাপ্পা পি শর্মা ও হরিশ রায়ের সঙ্গে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। ৬৬তম জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ডে, চলচ্চিত্রটি সেরা অ্যাকশন এবং সেরা স্পেশাল ইফেক্টের জন্য ২টি পুরস্কার জিতেছে। ‘কেজিএফ : চ্যাপ্টার টু’তে ইয়াশের পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত ও রাভিনা ট্যান্ডন। এখন অপেক্ষা আর কিছুদিনের তারপরই হলে আসছে কেজিএফ : চ্যাপ্টার টু’।

  • 5
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে