আন্তর্জাতিক চলচ্চিত্র ‘বিফোর আই ডাই’ নিয়ে আসছেন আফ্রি সেলিনা

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২১; সময়: ৩:০৯ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, নাটক ছাড়াও সিনেমাতে সমান ব্যস্ততায় আফ্রি সেলিনা। এবার নতুন খবর নিয়ে এলেন এই মডেল-অভিনেত্রী, গেল বছরে অনেকটা চুপিসারেই নতুন একটি সিনেমার কাজ শেষ করেছেন আফ্রি। আন্তর্জাতিক প্লাটফর্মের জন্য নির্মিত এই সিনেমাটির নাম ‘বিফোর আই ডাই’। ছবিটি পরিচালনা করেছেন মিনহাজ কিবরিয়া। বাংলাদেশেসহ একযোগে চারটি দেশে ছবিটি মুক্তি দেয়া হবে।

এই ছবিতে আফ্রির বিপরীতে অভিনয় করেছেন বৃটিশ অভিনেতা ইফতি আহমেদ, যিনি আন্তর্জাতিক প্লাটফর্মেই কাজ করেন বেশি। হলিউড, বলিউডের পর কলকাতার সিনেমাতে তাকে দেখা গেলেও বাংলাদেশের সিনেমায় প্রথমবারের মত অভিনয় করেছেন তিনি।

গেল বছরের জানুয়ারিতে লন্ডনে অ্যাকশন ও থ্রিলার গল্পের এই সিনেমাটির শুটিং শুরু হয়েছিল। এর বাইরে বাংলাদেশেও ছবিটির শুটিং হয়। সব মিলিয়ে গেল ডিসেম্বরে ছবিটির শুটিং শেষ হয়। এরমধ্যে ছবিটির একটি ফার্স্টলুক পোস্টার পেয়েছে।

ছবিটির বিষয়ে আফ্রি সেলিনা বলেন, আমার ৭ বছরের ক্যারিয়ারে এই প্রথম আমি অ্যাকশন সিনেমা করেছি। শুধু তাই নয়, এরকম একটি কাজের জন্যই আমি এতদিন অপেক্ষা করেছিলাম। কাজটা করতে পেরে আমি ভীষণ ভীষণ আনন্দিত। এই ছবিটা আমার জন্য বেস্ট।

এসাসিন নিয়ে এখন পর্যন্ত কোথাও তেমন কাজ হয়নি। নেটফ্লিক্সের একটি ছবি ছিলো ‘এক্সট্রাকশন’; যেটা বাংলাদেশের এসাসিন নিয়ে ছবিটি নির্মিত হয়েছিলো। কিন্তু বাংলাদেশে এখন পর্যন্ত এই বিষয় নিয়ে কোনো সিনেমা হয়নি। প্রথমবার এমন বিষয় নিয়ে বাংলাদেশে কাজ হয়েছে। যেটাতে কাজ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। এই ছবিটা নিয়ে আমি অনেক বেশি উত্তেজিত।

তিনি আরও বলেন, এখন অন্যান্য কাজ করলেও আমার পুরো ফোকাস ‘বিফোর আই ডাই’ সিনেমাটা নিয়ে। এটার মধ্য দিয়ে প্রথমবার ইন্টারন্যাশনাল প্লাটফর্মের জন্য সিনেমায় কাজ করেছি, এটা আমার জন্য অনেক অনেক স্পেশাল। এই ছবির টেকনিক্যাল টিম সব দেশের বাইরের। তাদের কাজে আমি বেশ মুগ্ধ। এই ছবিটা নির্মাণই করা হয়েছে ইন্টারন্যাশনাল প্লাটফর্মের জন্য।

এখন ছবিটির সম্পাদনার কাজ চলছে মুম্বাইতে। এটি সম্পাদনা করছেন বলিউডের ‘মার্ডার’ সিনেমার সম্পাদক সত্য। সবকিছু ঠিক থাকলে ফেব্রুয়ারিতে ছবিটির ট্রেইলার অবমুক্ত করা হবে। ট্রেইলার প্রকাশের আগে ছবির পুরো টিম বাংলাদেশে আসবেন এবং একটি সংবাদ সম্মেলনের আয়োজনে অংশ নেবেন। এরপরই ছবিটি মুক্তি ঘোষণা দেবেন।

উল্লেখ্য, আফ্রি সেলিনার জন্ম দিল্লিতে হলেও পাঁচ বছর বয়সে বাংলাদেশে চলে আসেন তিনি। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘অন্যপথ’। নাঈম তালুকদারের পরিচালনায় এই ছবিতে আফ্রি অভিনয় করেছিলেন ইন্দ্রনীল সেনগুপ্তের বিপরীতে। তবে ছবিটির কাজ এখনো অসম্পূর্ণ রয়ে গেছে। অনন্য মামুন নির্দেশিত আনিসুর রহমান মিলনের বিপরীতে ‘রোমান্স’ চলচ্চিত্রেও কাজ করেছেন তিনি। এছাড়াও ইদ্রিস হায়দার নির্দেশিত প্রথম চলচ্চিত্র ‘নীল ফড়িং’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন আফ্রি।

  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে