স্বামীর সঙ্গে ব্যবসায় নামলেন কাজল

প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২০; সময়: ১:৫২ pm |

পদ্মাটাইমস ডেস্ক : গত নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে স্বামীকে নিয়ে মালদ্বীপে উড়াল দিয়েছিলেন অভিনেত্রী কাজল আগরওয়াল। পানির নিচে মধুচন্দ্রিমার বেশ কিছু ছবি প্রকাশ করার পর তা নিয়ে হইচই পড়ে যায়। হানিমুন শেষে দেশে ফিরেছেন এই নবদম্পতি। এরই মধ্যে কাজেও ফিরেছেন কাজল।

এদিকে ব্যবসায়ী স্বামী গৌতম কিচলুর সঙ্গে নতুন একটি ব্যবসা শুরু করলেন কাজল। গত ২২ ডিসেম্বর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে কাজল তার নতুন এই জার্নির আনুষ্ঠানিক ঘোষণা দেন। এ অভিনেত্রী লিখেছেন—আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, গৌতম ও আমি ‘কিচড’ নামে গৃহসজ্জার ব্যবসা শুরু করেছি। দৃষ্টিনন্দন ঘরের প্রতি আমাদের ভালোবাসা থেকেই ‘কিচড’-এর জন্ম। নিজেদের প্রথম বাড়ি সাজানোর মধ্য দিয়ে এর যাত্রা শুরু করেছি। আমরা কুশনের ফ্যাশনবল কালেকশন নিয়ে এসেছি। সবগুলো কুশন উৎসবের থিমে হাতে তৈরি করা।

সোশ্যাল মিডিয়ায় এরই মধ্যে নতুন এই ব্র্যান্ডের প্রচার শুরু করেছেন কাজল। ‘কিচড’-এর লক্ষ্য বর্ণনা করে এ অভিনেত্রী লিখেন—আমাদের ব্র্যান্ডের প্রতিটি পণ্য তাৎক্ষণিকভাবে আপনার বাড়ির সৌন্দর্য বাড়াবে, ঠিক আপনি যেমন রুচিশীল ও নান্দনিকতার খোঁজ করছিলেন। আশা করছি, আপনি আমাদের ব্র্যান্ডের প্রথম পণ্য ব্যবহার করে আনন্দিত হবেন।গত ৩০

অক্টোবর প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন কাজল আগরওয়াল। করোনা মহামারির কারণে ছোট পরিসরে
তাদের বিয়ের আয়োজন করা হয়েছিল। এই অভিনেত্রীর মুম্বাইয়ের বাড়ির পাশে একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে শুধু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। গৌতম কিচলু একজন উদ্যোক্তা ও তার ইন্টেরিয়রের একটি প্রতিষ্ঠান রয়েছে।

কাজল আগরওয়ালের পরবর্তী সিনেমা ‘আচার্য’। মধুচন্দ্রিমা শেষে গত ১৫ ডিসেম্বর এ সিনেমার শুটিংয়ে যোগ দেন কাজল। শুটিং সেটে স্বামীকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন এই অভিনেত্রী। এরই মধ্যে এ সিনেমার বাকি অংশের শুটিং শেষ করেছেন তিনি। এটি পরিচালনা করছেন কোরাতলা শিবা।

‘আচার্য’ ছাড়াও কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় দেখা যাবে কাজলকে। এছাড়া মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি। সম্প্রতি একটি হরর সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কাজল।

 

  • 14
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে