হঠাৎ শুটিংয়ে অসুস্থ মিঠুন চক্রবর্তী, দুশ্চিন্তায় পরিবার

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২০; সময়: ১:৫৩ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : অনেকদিন ধরেই সবকিছু থেকে কিছুটা দূরে ছিলেন ভারতের বিখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তী। সম্প্রতি শুটিং শুরু করেছেন। আর শুটিংয়ের মাঝে আচমকাই অসুস্থ হয়ে পড়ে বাড়িয়ে দিলেন সবার উকণ্ঠা। বর্ষীয়ান এ অভিনেতার অসুস্থতার জেরে শেষ পর্যন্ত সাময়িকভাবে শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে বলে খবর জানালো জি নিউজ বাংলা।

রিপোর্টে প্রকাশ, সম্প্রতি পরিচালক বিবেক অগ্নিহোত্রীর সিনেমা ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর শুটিং শুরু করেন মিঠুন চক্রবর্তী। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। পাকস্থলিতে সংক্রমণে জেরেই মিঠুন চক্রবর্তী অসুস্থ হয়ে পড়েন বলে জানা গেছে। তার অসুস্থতার খবরে বলিউড ও কলকাতার শোবিজে দুশ্চিন্তা ছড়িয়েছে। উদ্বেগে রয়েছে তার পরিবারও।

পরিচালক বিবেক অগ্নিহোত্রী জানান, মুসৌরিতে তারা শুটিং করছিলেন। বড় একটি অ্যাকশন দৃশ্য শুটের প্রস্তুতি নেওয়া হচ্ছিল। মিঠুন চক্রবর্তীর শটও ছিল তৈরি। হঠাৎ তার মাঝেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। ফলে সঙ্গে সঙ্গে শুটিং বন্ধ করে দেওয়া হয়।

যদিও অসুস্থ হওয়ার পর বেশ কিছুটা বিশ্রাম করে ফের শট শেষ করেন মিঠুন চক্রবর্তী। অসুস্থ অবস্থায় কোনো অভিনেতা, অভিনেত্রী ওইভাবে শুটিং শেষ হয়ত করতে পারতেন না। কিন্তু মিঠুন চক্রবর্তী তা করেছেন, পরিচালক তার প্রশংসা করে সে কথাই জানালেন। শত অসুবিধা সত্ত্বও নির্দিষ্ট ওই দৃশ্যের শুটিং শেষ করে তবেই ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর সেট ছাড়েন বলিউডের এইবাঙালি অভিনেতা। তবে বর্তমানে তার শারীরিক অবস্থা কেমন সেটি জানা যায়নি।

এদিকে সম্প্রতি মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর বিরুদ্ধে সম্প্রতি যৌন হেনস্থার অভিযোগ ওঠে। অভিনয়ে সুযোগ করে দেওয়ার নাম করে দিনের পর দিন ধরে মিমো অর্থাত মহাক্ষয় ওই তরুণীর সঙ্গে সহবাস করেছেন বলে অভিযোগ। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মিমো ওই তরুণীর সঙ্গে সহবাস করেও কথা রাখেননি বলে অভিযোগ। ছেলের সমস্ত কথাই মিঠুনের স্ত্রী জানতেন বলেও ওই তরুণী অভিযোগ করেন। যে খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়।

  • 14
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে