চেহারায় ছুরি-কাচি চালিয়ে সুন্দরী হয়েছেন যেসব বলি নায়িকারা

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২০; সময়: ১:৪৩ অপরাহ্ণ |
খবর > বিনোদন
চেহারায় ছুরি-কাচি চালিয়ে সুন্দরী হয়েছেন যেসব বলি নায়িকারা

পদ্মাটাইমস ডেস্ক : সৌন্দর্যকে ধরে রাখতে তো আমরা কত কিছুই না করি। নিজেকে আরও একটু সুন্দর করে তুলতে সবাই বদ্ধ পরিকর। আর নিজেকে আরও আকর্ষণীয় ও সুন্দর করে তুলতে মেকআপ থেকে শুরু করে সার্জারি করেন অনেক নায়ক-নায়িকারা।

বলিউডের এমন অনেক নায়িকারা আছেন যারা সৌন্দর্য বাড়াতে চেহারা ও শরীরে ছুরি-কাচি ব্যবহার করেছেন। তাদের নিয়েই আজকের আয়োজন-

আয়েশা টাকিয়া
শরীরে একাধিকবার সার্জারি করিয়েছেন অভিনেত্রী আয়েশা টাকিয়া। তিনি প্লাস্টিক সার্জারি করিয়ে তিনি স্তনের সাইজ কয়েক ধাপ বাড়িয়েছেন। পাশাপাশি চোখ ও ঠোঁটেরও সার্জারি করিয়েছেন।

কঙ্গনা রানাউত
কঙ্গনা রানাউত অবকাশ যাপনে ইতালিতে যান ২০০৯ সালে। তার পরপরই বাতাসে খবর ভাসতে থাকে ঠোঁটে সার্জারি করিয়েছেন এই অভিনেত্রী। গ্যাংস্টার সিনেমার সেই কোঁকড়া চুলের কঙ্গনার সঙ্গে এখনকার কোনো মিল নেই। প্লাস্টিক সার্জারির মাধ্যমে কয়েকবার তিনি ঠোঁট ও স্তনের সৌন্দর্য বাড়িয়েছেন।

প্রিয়াংকা চোপড়া
প্রিয়াংকা চোপড়া তার নাক নিয়ে তেমন সন্তুষ্ট ছিলেন না। তাই নাকের আকৃতি পরিবর্তনে তিনি প্লাস্টিক সার্জারি করান। যদিও কখনো এই বিষয়টি স্বীকার করেননি। এমনকি তিনি তার ঠোঁটেও চালিয়েছেন ছুরি কাচি।

বিপাশা বসু
বিপাশা বসুর সুস্মিতা সেনের দেখানো পথেই হেঁটেছেন। বলিউডের অন্যতম পারফেক্ট দেহের অধিকারিণী বিপাশা বসু। ২০০৩ সালে জিসম ছবিটি মুক্তির পর পরই বিপাশা ব্রেস্ট সার্জারি করান। হুট করে তার এই পরিবর্তন দর্শকদের মনে প্রশ্ন তুললে বিপাশাই স্বীকার করেন, তিনি নিজেকে আরও আকর্ষণীয় করে তুলতেই চেহারায় প্লাস্টিক সার্জারি করান।

অনুস্কা শর্মা
প্রথম ফিল্ম ‘রাব নে বানা দি জোড়ি’তে অনুস্কার যে চেহারা দেখা গিয়েছে এখন আর দেখতে পাবেন না। এরইমধ্যে সার্জারি করিয়ে ঠোঁট দুইটিকে সরু করে নিয়েছেন অনুস্কা। তার চোয়ালের হাড়ও ছিল উঁচু। তাও এখন সার্জারি করে অনেকটা নামিয়ে নিয়েছেন তিনি।

প্রীতি জিন্তা
প্রীতি জিন্তা মিষ্টি চেহারা এবং গালের টলের জন্য বরাবরই প্রশংসিত নায়িকা। ছবিতে সাবলীল উপস্থাপনা ও নিটোল চেহারা দর্শকদের জন্য ছিল প্রিয়। তবে ২০০৬ সালের কোনো এক সময়ে কারান জোহারের পরিচালিত কাভি আলবিদা না কেহনা নতুন চেহারায় উপস্থাপন হয় এই অভিনেত্রী। জানা যায় তিনি তারুণ্য ধরে রাখতে বটক্স ইনজেকশন ব্যবহার করেছেন।

শিল্পা শেঠী
বিগ বস প্রতিযোগিতায় জেতার পরপরই শিল্পা শেঠীর চেহারা বদলে যায়। রাতারাতি প্লাস্টিক সার্জারি করে গায়ের রং উজ্জ্বল করলেন। ধারালো নাক হলো চিকন। এখন শিল্পার কোমরের প্রশংসায় পাগল সবাই। তবে শারীরিক কসরত করেই তিনি ফিগার ঠিক রেখেছেন।

ক্যাটরিনা কাইফ
ক্যাটরিনা কাইফের সার্জারি চট করে বোঝা যায় না। তবে যারা আগের ছবি দেখেছেন তারা ঠিকই বুঝতে পেরেছেন। ক্যাটরিনার মুখের গঠন ছিল লম্বাটে ও ভারি। চোয়াল ছিল মোটা। মুখের সার্জারি করিয়ে একদমই স্লিম মুখ ও পাতলা চোয়ালের অধিকারী হয়ে গিয়েছেন তিনি।

কারিনা কাপুর
এই সুন্দরীও করিয়েছেন প্লাস্টিক সার্জারি। সুন্দর, গোলগাল মুখের নায়িকা চোয়ালের সার্জারি করিয়ে মুখটা চাপা করেছেন। মেদ কমিয়েছেন কোমরেরও। এমনকি শোনা যায় ঠোঁটেরও সার্জারি করিয়েছেন কারিনা কাপুর।

ঐশ্বরিয়া রায়
ঐশ্বরিয়া রায়ও সার্জারি করিয়েছেন আর ১০ জন নায়িকার মতো। চোয়ালের সার্জারি করিয়েছেন তিনি। তার মুখটা চাপা দেখানোর জন্য তিনি এটি করিয়েছিলেন। এছাড়াও আজকাল শোনা যাচ্ছে, মুখে বয়সের ছাপ ঢাকতে তিনি নাকি সার্জারি করার জন্য নিউ ইয়র্কে গিয়েছেন।

নার্গিস ফাকরি
নার্গিস ফাকরি রণবীর কাপুরের বিপরীতে রকস্টার সিনেমা দিয়ে বলিউডে প্রবেশের পর দুইটি কারণে বরাবর সমালোচিত হয়েছেন। তা হলো অভিনয়ে অদক্ষতা এবং উদয় চোপড়ার সঙ্গে প্রেম। তাছাড়াও মজার ব্যাপার হলো, অন্য সব নায়িকার মতো নিজের ঠোঁট লুকোয়নি তিনি। এক সাক্ষাৎকারে তিনি নিজেই স্বীকার করেন ঠোঁটকে আরও আকর্ষণীয় করে তুলতেই তার এই প্রচেষ্টা।

শ্রুতি হাসান
বলিউডের সৌন্দর্যের দখিনা বাতাস হলেন শ্রুতি হাসান। তার সৌন্দর্যে পাগল ভক্তদের সংখ্যা দিন দিন বাড়ছে। তবে শ্রুতির আগের ছবি প্রমাণ করে, কোথাও না কোথাও বড় ধরণের একটি ম্যাজিক কাজ করেছেন তিনি। আর এ কারণেই তার সৌন্দর্য বেড়েছে আরো দ্বিগুণ। আর সেটি প্লাস্টিক সার্জারির কারণেই হয়েছে।

  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে