দেহ ব্যবসায় জড়িয়েছেন যে অভিনেত্রীরা

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২০; সময়: ৫:৩৮ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : শোবিজ অঙ্গন মানেই ঝলমলে পোশাক, ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি, তারকাখ্যাতি ইত্যাদি। কিন্তু এর অন্ধকার দিকও রয়েছে। অনেকেই এই জগতে নাম লিখিয়ে পরবর্তী সময়ে জড়িয়ে পড়েন নানা অপরাধকর্মে।

সম্প্রতি পতিতাচক্রের সঙ্গে যুক্ত থাকায় গ্রেপ্তার হয়েছেন ভারতীয় অভিনেত্রী অমৃতা ধানোয়া ও মডেল রিতা সিং। গত বৃহস্পতিবার তাদের মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেল থেকে গ্রেপ্তার করে পুলিশ।

তবে পতিতা চক্রের সঙ্গে অভিনেত্রীদের নাম জড়ানো নতুন নয়। এর আগেও এমন ঘটনা অনেকবার ঘটেছে। পতিতাবৃত্তিতে নাম জড়িয়েছে এমন কয়েকজন অভিনেত্রীকে নিয়ে এই প্রতিবেদন।

শ্বেতা প্রসাদ বসু
দেহ ব্যবসায় জড়িয়েছেন এমন নায়িকাদের তালিকায় প্রথমেই আসেন এই অভিনেত্রীর নাম। মাত্র ১১ বছর বয়সে বিশাল ভরদ্বাজের ‘মকড়ি’ সিনেমায় অভিনয় করে সেরা শিশুশিল্পী হিসেবে জাতীয় পুরস্কার জিতেছিলেন শ্বেতা বসু প্রসাদ। সেই শ্বেতাই পরবর্তী সময়ে গ্রেপ্তার হন দেহ ব্যবসার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে। ২০১৪ সালে হায়দরাবাদের বাঞ্জারা হিলসের একটি হোটেলে অভিযান চালিয়ে শ্বেতাকে হাতেনাতে ধরে পুলিশ। পরবর্তী সময়ে বিষয়টি স্বীকার করে শ্বেতা জানিয়েছেন, অভাবের কারণেই এই পেশায় জড়িয়েছিলেন তিনি।

শার্লিন চোপড়া
ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের তৃতীয় সিজনের প্রতিযোগী ছিলেন শার্লিন চোপড়া। এমটিভি স্প্লিটভিলা সিজন সিক্স সঞ্চালনা করেছেন তিনি। পাশাপাশি তামিল, তেলেগু, বলিউড সিনেমাতেও দেখা গেছে তাকে। এই অভিনেত্রী জানিয়েছেন, এক সময় পতিতাবৃত্তি করেছেন তিনি। তবে এখন এসবের মধ্যে নেই।

ভূবনেশ্বরী
ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী ভূবনেশ্বরী। সিনেমার পাশাপাশি টেলিভিশন ধারাবাহিকেও অভিনয় করেছেন। ২০০৯ সালে দেহ ব্যবসার সঙ্গে জড়িত একটি চক্রের সঙ্গে এই অভিনেত্রীকে আটক করে চেন্নাই পুলিশ। জানা যায়, তার আগেও একাধিকবার আটক হয়েছিলেন তিনি। তবে রাজনীতিবিদদের সঙ্গে সম্পর্ক থাকায় বারবারই ছাড়া পেতেন।

সাইরা বানু
ভারতের তেলেগু সিনেমার অভিনেত্রী সাইরা বানু। ২০১০ সালের আগস্টে কুন্দন বাগ এলাকায় অভিযান চালিয়ে এই অভিনেত্রী গ্রেপ্তার করে হায়দরাবাদ পুলিশ। এই অভিযানে জ্যোতি নামের আরো একজন অভিনেত্রীও গ্রেপ্তার হন।

দিব্য শ্রী
তামিল ও তেলেগু সিনেমাতেই বেশি অভিনয় করেছেন দিব্য শ্রী। ২০১৪ সালের সেপ্টেম্বরে একটি পতিতাচক্রকে ধরার জন্য অভিযান চালায়, এই সময় অন্যদের সঙ্গে এই অভিনেত্রীকেও আটক করে পুলিশ।

আইস আনসারি
তামিল অভিনেত্রী আইস আনসারি। ২০১৩ সালে একটি চক্রকে ধরার জন্য অভিযান চালালে যোধপুরে পুলিশের কাছে আটক হন এই অভিনেত্রী।

কিন্নেরা
তেলেগু সিনেমাতে কাজ করেছেন কিন্নেরা। টিভি ধারাবাহিকেও অভিনয় করেছেন। পতিতাবৃত্তির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন তিনি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে