সিয়াম-পরীমনির প্রেমের গান!

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০১৯; সময়: ৪:৫১ pm |
খবর > বিনোদন

পদ্মাটাইমস ডেস্ক : চিত্রনায়ক সিয়াম ও চিত্রনায়িকা পরীমনি প্রথমবারের মত চলচ্চিত্রে জুটিবদ্ধ হয়েছেন। চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ ছবির প্রথম প্রেমের গান অবমুক্ত হচ্ছে আজ বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাত ৮টায়। গানের শিরোনাম ‘তুই কি আমার হবি রে’।  সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড এ ছবির প্রযোজক।

সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশন। পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। আজ মাছরাঙা টেলিভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল, মাছরাঙা টেলিভিশন ফেসবুক পেজ ও জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব ও ফেসবুক পেজে এক যোগে প্রকাশ হতে যাচ্ছে এই গানটি।

কবির বকুলের লেখা গানটির সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল। গেয়েছেন এ সময়ের গানের সফল জুটি কনা ও ইমরান। সুমন রহমানের নৃত্য পরিচালনায় এ গানটির চিত্রগ্রহণে আছেন খায়ের খন্দকার, সম্পাদনা করেছেন ইকবাল কবীর জুয়েল।

গানটি নিয়ে ভীষণ আশাবাদী এ ছবি সংশ্লিষ্ট সবাই। পাঁচ দিনে ধারণ করা এ গানটির চিত্রধারণ হয়েছে বান্দরবানের নীলগিরি থেকে শুরু করে কক্সবাজার, ঢাকা সহ দেশের বিভিন্ন মনোরম লোকেশনে।

গানটি নিয়ে শিল্পী কনা বলেন, আমরা শিল্পীরা আমাদের গাওয়া সব গান নিয়ে উচ্চাশা পোষণ করিনা। তবে ‘তুই কি আমার হবি রে’ গানটি গাইবার পর থেকে মনে হচ্ছিল শ্রোতারা খুব বেশি পছন্দ করবেন। আমার এ বছর গাওয়া গানগুলোর মধ্যে সবচাইতে পছন্দের গানের মধ্যে এটি অন্যতম। শিল্পী ইমরানেরও একই মন্তব্য।

গানটি মুক্তির প্রাক্কালে গতকাল ফেসবুক লাইভে এসে ইমরান গানটির প্রচারণায় অংশ নেন। ইমরান বলেন, ৫ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী গীতিকার কবির বকুল খুব ভালো লিখেছেন। তাছাড়া পরীমনি ও সিয়াম স্ব স্ব ক্ষেত্রে জনপ্রিয়। কিন্তু একসঙ্গে তাদের জুটির রসায়ন দেখে আমি তো মন্ত্রমুগ্ধ হয়ে পড়েছি। আশা করি দর্শকদের মাঝেও সেই মুগ্ধতার রেশ ছড়িয়ে যাবে।

পরিচালক সূত্রে জানা গেছে, ‘বিশ্বসুন্দরী’ এই ডিসেম্বরেই মুক্তির লক্ষ্য নিয়ে সব কাজ গুছিয়ে নিচ্ছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে