‘শাহেনশাহ’ ছবির মুক্তি নিয়ে তালবাহানা

প্রকাশিত: মে ১৪, ২০১৯; সময়: ৫:৪৪ অপরাহ্ণ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত চলচ্চিত্র ‘শাহেনশাহ’ বেশ অনেক দিন ধরেই আলোচনায় রয়েছে। ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি। ছবিটির মুক্তির মুক্তির তারিখ বেশ কয়েকবার চূড়ান্ত করলেন অবশেষে মুক্তি দেয়া হয়নি। ছবিটি নির্মানে পর থেকেই জানানো হয়েছে যে কোন উৎসবে মুক্তি দেয়া। সে অনুযায়ী ছবির গান ও টিজার অনলাইনে মুক্তি দেয়া হয়েছে। আর শাকিব ভক্তরাও আশায় ছিলেন যেহেতু বৈশাখে মুক্তি দেয়া হয়নি তাহলে হয়তো ঈদে মুক্তি দেয়া হবে তাদের ভালোবাসার নায়কের ছবিটি। কিন্তু তাদের আশায় গুড়েবালি। আসছে ঈদেও মুক্তি পাচ্ছে না ‘শাহেনশাহ’।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে ঈদে মুক্তি পাবে না ‘শাহেনশাহ’। ঈদে শাকিব খান অভিনীত ‘পাসওয়ার্ড’ ও ‘নোলক’ সিনেমা দুটি মুক্তি পাওয়ার কথা। তাই শাকিবের ‘শাহেনশাহ’ পরে মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছে শাপলা মিডিয়া।

এদিকে ‘শাহেনশাহ’ নিয়ে এত তালবাহানা নিয়ে বিরক্ত শাকিব ভক্তরা। অনেকেই বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখছেন, বার বার এমন করে মুক্তির তারিখ পিছালে ছবিটির প্রতি দর্শকের আগ্রহ কমে যাবে পাশাপাশি নির্মাতার উপর আস্থাও কমে যাবে।

ছবিটি তে প্রথমবারের মত জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। আরো আছেন নতুন মুখ রোদেলা।

ছবিতে শাকিব-ফারিয়া ও রোদেলা ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি প্রমুখ। ছবির ডিজিটাল কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজি।

প্রসঙ্গত, গত বছরের ২৩ অক্টোবররে এফডিসিতে শুরু হয় ‘শাহেনশাহ’ শুটিং। এরপর ঢাকা ও ঢাকার আশেপাশে টানা শুটিংয়ের ফলে দ্রুত শেষ হয় ছবির কাজ।

ছবিটিতে শাকিব-ফারিয়া ছাড়াও আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, আমিত হাসান, অনুভব মাহবুবসহ আরো অনেকে।

উপরে