প্রভার দুঃসময়ের বন্ধু যিনি

প্রকাশিত: মে ১৩, ২০১৯; সময়: ৫:৩৭ অপরাহ্ণ |
খবর > বিনোদন
Share This

পদ্মাটাইমস ডেস্ক : সাদিয়া জাহান প্রভার মডেলিংয়ের মাধ্যমে মিডিয়া জগতে আগমন। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন। কিন্তু মাঝে ব্যক্তিগত কিছু কারণে বিতর্কিত হন তিনি। পরে বেশ কিছুদিন ধরে তিনি অভিনয় থেকে দূরে ছিলেন। তবে বর্তমানে বেশ সরব আছেন নতুন নতুন নাটক নিয়ে।

বর্তমানে প্রভা কাজ নিয়ে ব্যস্ত মাঝখানে ব্যক্তিগত ঝামেলার সময় অনেক বন্ধুদেরই পাশে পাননি প্রভা। শুধু পাশে ছিলেন একটি মানুষ, যার নাম ফারহানা হামিদ। আর এর প্রমাণ মিলে প্রভার দেয়া স্ট্যাটাস থেকে।

গত রোববার ছিলো প্রভার বন্ধু ফারহানা হামিদের জন্মদিনে। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন প্রভা। সঙ্গে ছিলো এক স্ট্যাটাস।

বন্ধু ফারহানা হামিদকে নিয়ে প্রভা তার ফেসবুকে লিখেন, ‘সবাই বলে আমি খুব ভাগ্যবান। কারণ আমার কাছে ফারহানা হামিদ আছে। তুই একটা কনফেস বক্স তুই পৃথিবীটাকে পজিটিভলিই দেখাতে শেখানো মানুষ। আমি বিশ্বাস করি তুই আমার জীবনের মিরাকল।’

দুঃসময়ের কথা উল্লেখ করে প্রভা লিখেন, ‘আমি তোর বন্ধু হওয়ার কোনো যোগ্যতাই রাখি না। তবুও জগতের সবাই যখন হাত ছেড়েছিল তখন শুধু তুই আমাকে তোর বুকে আগলে রেখেছিলি। আমাকে হাত ধরে ইউনিভার্সিটি নিয়ে যাওয়া। অনেক ভিড়ে মাথা উঁচু করে হাঁটতে শেখানো। সবটাই পেরেছি তোর জন্য।’

উপরে