ইন্টারনেটে আগুন ধরাচ্ছে ঝুমা বৌদি

পদ্মাটাইমস ডেস্ক : দুপুরের ঠাকুরপো সিরিয়াল দিয়ে খ্যাতি অর্জন করেন অন্তরা বিশ্বাস উরুফে ঝুমা বৌদি। ভোজপুরী এই অভিনেত্রী..

টিকটক অপুর রিমান্ড নামঞ্জুর, কারাগারে প্রেরণ

পদ্মাটাইমস ডেস্ক : রাজধানীর উত্তরায় পথচারীকে মারধরের মামলায় গ্রেপ্তার টিকটক ভিডিও নির্মাতা অপুর রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (৪ আগস্ট) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে..

স্বজনপ্রীতি নিয়ে কারিনার বক্তব্য

পদ্মাটাইমস ডেস্ক : অভিনেত্রী কারিনা কাপুর। বলিউডের বিখ্যাত কাপুর পরিবারের চতুর্থ প্রজন্ম তিনি। দুই দশকের বেশি সময় ধরে সিনেমায় কাজ করছেন এই অভিনেত্রী। এদিকে বেশ কিছুদিন ধরে বলিউডে স্বজনপ্রীতি, পক্ষপাতিত্ব ইত্যাদি..

রিয়াকে টেনে বাঙালি মেয়েদের ‘অপমান’! প্রতিবাদ করলেন নুসরাত

পদ্মাটাইমস ডেস্ক : সুশান্তের অস্বাভাবিক মৃত্যুকাণ্ডে বাঙালি মেয়ে রিয়া চক্রবর্তীর ভূমিকা নিয়ে যখন তোলপাড় দেশ, ঠিক সেই সময়েই সোশ্যাল মিডিয়ায় শুরু এক অন্য বিতর্ক। রাতারাতি ‘ভিলেন’ হলো বাঙালি মেয়েরা। উড়ে আসছে ট্রোল,..

কোয়েলসহ মল্লিক পরিবারের সবার করোনা জয়

পদ্মাটাইমস ডেস্ক : দীর্ঘ লড়াইয়ের পর অবশেষে করোনাকে জয় করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। শুধু কোয়েল নিজেই নন, মল্লিক পরিবারের সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। আর এই খবর রোববার সন্ধ্যায় টুইট করে নিজেই জানিয়েছেন অভিনেত্রী। টুইটারে..

‘আমাকে ভয় পাওয়াতে বাড়ির সামনে গুলি চালানো হয়’

পদ্মাটাইমস ডেস্ক : মানালির মেয়ে। কিন্তু বলিউডে এসে নিজে আসন পাকা করতে সময় নেননি কঙ্গনা রানাউত। একদিকে যেমন অভিনয়ের জন্য খ্যাতি বেড়েছে, তেমনই বেড়েছে বিতর্ক। বিশেষত সুশান্ত সিং রাজপুতের পর একাধিকবার মুখ খুলে..

বিএফডিসিতে পাঁচ গরু কোরবানি দিলেন পরীমনি

পদ্মাটাইমস ডেস্ক : অসচ্ছল শিল্পী ও কলাকুশলীদের জন্য বহুবার নিজ উদ্যোগে এগিয়ে এসেছেন ঢালিউড অভিনেত্রী পরীমনি। গত কয়েক বছর ধরে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) কোরবানি দিয়ে আসছেন তিনি। সেই ধারাবাহিকতায়..

পুনমের খোলামেলা ভিডিও ঝড় তুলছে নেট দুনিয়ায়

পদ্মাটাইমস ডেস্ক : মহামারী আবহে ভয়ে কাঁপছে বিশ্ব। কিন্তু তাতে কি! নিজের ছন্দেই রয়েছেন পুনম পান্ডে। নিজস্ব ঢঙেই সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন তিনি। এতদিন খালি খোলামেলা ছবি বা ভিডিও পোস্ট করতেন তিনি। কখনো..

ওরা চায় আমি করোনায় মরি: কেঁদে বললেন অমিতাভ

পদ্মটাইমস ডেস্ক : কয়েকদিন আগে বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের করোনায় আক্রান্ত হওয়ার খবরে রীতিমতো আতঙ্কের ছায়া নেমে আসে বলেউডে। মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন তিনি। পুত্রবধূ ও নাতনি সুস্থ হয়ে ওঠায় আনন্দে..

উপরে