কিভাবে সময় কাটছে জয়া আহসানের?

পদ্মাটাইমস ডেস্ক : দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান সময় পেলেই পরিবারের মানুষদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন।..

দুই মাস পর ফারিয়ার ঢাকায় ফেরা

পদ্মাটাইমস ডেস্ক : করোনা বিস্তাররোধে সামাজিক দূরত্ব বজায় রাখা ও সুরক্ষা নিশ্চিত করতে পরিবার নিয়ে ময়মনসিংহে নিজেদের ফার্মহাউজে অবস্থান করেছেন ঢালিউডের ব্যস্ত নায়িকা নুসরাত ফারিয়া। সেখানে দুই মাস অবস্থান করার..

বলি নায়িকাদের ঝলসে দেবেন শচীনের মেয়ে সারা!

পদ্মাটাইমস ডেস্ক : পিতা ক্রিকেট ঈশ্বর। ভাই অর্জুন ইতিমধ্যেই প্রতিশ্রুতিমান ক্রিকেটারের তকমা পেয়ে গিয়েছে। আর তিনি, সারা টেন্ডুলকার ধীরে ধীরে এগোচ্ছেন নিজের মতো। গত বছরেই স্নাতক পাস করেছিলেন তিনি। মুম্বাইয়ের..

প্রিয়জনকে হারালেন তাপসী পান্নু

পদ্মাটাইমস ডেস্ক : করোনার বিশেষ পরিস্থিতির মধ্যেই তাপসী পান্নুর পরিবারে এল দুঃসংবাদ। মৃত্যু হয়েছে তাপসীর দাদীর। এখবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অভিনেত্রী। দাদীকে ‘বিজি’ বলে ডাকতেন তাপসী। এটি একটি পাঞ্জাবি..

ভেঙে ফেলা হচ্ছে টিকাটুলির মোড়ের অভিসার সিনেমা হল

পদ্মাটাইমস ডেস্ক : দেশের আপামর জনগণের বিনোদনের মাধ্যম হিসেবে সিনেমা হলের গুরুত্ব অপরিসীম। স্বাধীনতা পরবর্তী সময়ে এদেশে অসংখ্য সিনেমা হল নির্মিত হয়। সময়ের বিবর্তনে অনেক সিনেমা হল বিলীন হয়ে বহুতল শপিং কমপ্লেক্সে..

পূজার বিরুদ্ধে ক্ষোভ

পদ্মাটাইমস ডেস্ক : বলিউডের আলোচিত সিনেমা মহেঞ্জোদারো। এ ছবিতে হৃতিক রোশনের বিপরীতে বলিউডে পা রাখেন পূজা হেগড়ে। বলিউডে টুকিটাকি কাজ করলেও তার মূল ফোকাস দক্ষিণী ছবি। কিন্তু পূজার বিরুদ্ধে অভিযোগ উঠেছে সহ অভিনেত্রী..

কারিনার জীবন বদলে দিয়েছেন সাইফ

পদ্মাটাইমস ডেস্ক : সাইফ আলি খানের জন্যই জীবনের দৃষ্টিভঙ্গি অনেকটা বদলে গিয়েছে। এমনই মনে করেন অভিনেত্রী কারিনা কাপুর। সম্প্রতি চলচ্চিত্র জগতে ২০ বছর পূর্ণ করেছেন অভিনেত্রী। সেই বিষেয়েই একটি সাক্ষাৎকারে জীবনসঙ্গী..

১০ বছর পর মণি রত্নমের ছবিতে ঐশ্বরিয়া!

পদ্মাটাইমস ডেস্ক : করোনাভাইরাসের কারণে সব জায়গায়ই সিনেমার শুটিং এখন বন্ধ। কিন্তু এখন চলচ্চিত্রকাররা মনে করছেন আগামী কয়েক মাসে পরিস্থিতির বদল হবে। ১০ বছর আগে মণি রত্নমের ‘রাবণ’ ছবিতে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া..

‘আমি সার্জারি করিয়েছি, স্বীকার করতে কোন লজ্জা নেই’

পদ্মাটাইমস ডেস্ক : সানাই মাহবুব সুপ্রভা। রূপালী জগতে তিনি প্রথমে মডেলিং দিয়ে শুরু করলেও কাজ করেছেন নাটক এবং সিনেমাতে। তবে নিজের অভিনয় থেকেও বেশি সমালোচিত হয়েছেন ব্যাক্তিগত কারণ নিয়ে। প্রথমে সমালোচিত হয়েছেন..

উপরে