মহাদেবপুরে নৌকার মনোনয়ন প্রত্যাশী ৪৫ জনের আবেদন ফরম উত্তোলন ও জমা

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১; সময়: ৪:০৫ pm |

নিজস্ব প্রতিবেদক, মহাদেবপুর : নৌকার মনোনয়ন পেতে মহাদেবপুর উপজেলার ১০টি ইউনিয়নে ৪৫জন প্রার্থী দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ ও তা পূরণ করে জমা দিয়েছেন। এসব মনোয়নন পত্র গত ১২ থেকে ১৬ নভেম্বর পর্যন্ত সংগ্রহ ও জমা দেয়া হয়েছে। সেগুলো যাচাই বাছাই করে এক সপ্তাহের মধ্যে প্রার্থীতা চূড়ান্ত করা হবে। মহাদেবপুর উপজেলার ১০টি ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের মধ্যে সদর ইউনিয়নে ৪ জন।

তাঁরা হলেন, বর্তমান ইউপি চেয়ারম্যান, সদস্য উপজেলা আওয়ামী লীগ, সাবেক উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান ধলু, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক স.ম. জাহাঙ্গীর আলম তোতা, সাবেক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও ইউনিয়ন যুবলীগের সদস্য সাঈদ হাসান তরফদার শাকিল, উপজেলা কৃষকলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সামিউন নবী সামিম। ২ নং হাতুড় ইউনিয়নে মনোনয়ন ফরম তুলেছেন ৭ জন।

তাঁরা হলেন, সদস্য উপজেলা আওয়ামী লীগ হিমান চন্দ্র বর্মন, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ হেলাল উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন, দপ্তর বিষয়ক সম্পাদক মোঃ মোশারফ হোসেন, সহঃ সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুর রহমান, কোষাধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি যোগেশ ওড়াও।

৩নং খাজুর ইউনিয়নে ৩ জন। তাঁরা হলেন, খাজুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ বেলাল উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ শফিকুল ইসলাম, ও সদস্য মোঃ রেজাউল ইসলাম (রব)।

৪নং চাঁন্দাশ ইউনিয়নে ৫ জন। তাঁরা হলেন, ইউনিয়ন আওয়ামীলীগ সহ সভাপতি আমজাদ হোসেন মৃধা মাষ্টার, সহ সভাপতি কাজির উদ্দিন মাষ্টার, উপজেলা আওয়ামীলীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস এম নুরুজ্জামান মিলন, যুবলীগ নেতা সাজ্জাদুল ইসলাম ও হামিদুর রহমান।

৫নং রাইগাঁ ইউনিয়নে ২ জন। তাঁরা হলেন, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি মনজুর আলম মঞ্জু, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও রাইগাঁ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ আরিফুর রহমান আরিফ।

৬নং এনায়েতপুর ইউনিয়নে ৪ জন। তাঁরা হলেন, বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান মিঞা, উপজেলা আওয়ামী লীগ সদস্য আলহাজ্ব মোঃ মোকসেদ আলী, যুবলীগ নেতা মোঃ মাহবুবুর রহমান নয়ন ও মোঃ আব্দুর রাজ্জাক।

৭নং সফাপুর ইউনিয়নে ৬ জন। তাঁরা হলেন, উপজেলা আওয়ামীলীগ সদস্য, মহাদেবপুর কৃষি ও কারিগরি কলেজের অধ্যক্ষ মোঃ ময়নুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগ সহ সভাপতি আবদুস সালাম, সহ সভাপতি জিয়াউল হক কালাম, আওয়ামীলীগ সদস্য আবদুল মান্নান, উপজেলা কৃষকলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাহিদ মোস্তফা ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ নাসির উদ্দিন।

৮নং উত্তরগ্রাম ইউনিয়নে ৬ জন। তাঁরা হলেন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রনজিত কুন্ডু, সাধারণ সম্পাদক জার্জিস আলম সুইট, উপজেলা কৃষকলীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান শেখ শাহ্ আলম ফয়সাল, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বদিউজ্জামান বদি, উপজেলা আওয়ামীলীগ সদস্য বজলুর রশিদ ও যুবলীগ নেতা শাহীনুর আলম শাহিন।

৯নং চেরাগপুর ইউনিয়নে ৩ জন। তাঁরা হলেন, বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শিবনাথ মিশ্র শিবু, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম সরদার ও উপজেলা আওয়ামী লীগ সদস্য রামপ্রসাদ কুন্ডু।

১০নং ইউনিয়নে ৫ জন। তাঁরা হলেন, সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাসান আলী, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান তরফদার স্বপন, আওয়ামী লীগ নেতা আনসার আলী, ইনছের আলী মোল্লা ও আতাউর রহমান। আগামী ২৫ নভেম্বর মনোনয়নপত্র জমা দেবার শেষ দিন এবং ২৩ ডিসেম্বর এ উপজেলায় ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে