ভালোবাসা দিবসে হ্যাট্রিক জয়ের আশা মেয়র কালামের

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২১; সময়: ৯:৫১ অপরাহ্ণ |
ভালোবাসা দিবসে হ্যাট্রিক জয়ের আশা মেয়র কালামের

নিজস্ব প্রতিবেদক, তাহেরপুর : ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। এ দিন দেশের ৫৫টি পৌরসভার মত রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায় নির্বাচন। এ নিয়ে পৌরসভার নয়টি ওয়ার্ডে রয়েছে ভোট উৎসবের আমেজ বিরাজ করছে। বিশ্ব ভালোবাসা দিবসের এই দিনে পৌরবাসীর ভালোবাসা চান প্রার্থীরা।

নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে, রোববার সকাল ৮ থেকে বিকেল ৪ টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ। তাহেরপুর পৌরসভায় নয়টি কেন্দ্রে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন করা হবে। এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৬১৯। এর মধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৩৭১ ও নারী ভোটার সংখ্যা ৭ হাজার ২৪৮ ভোটার। এ পৌরসভা মেয়র প্রার্থী দুইজন। এছাড়াও সাধারণ কাউন্সিলর প্রার্থী ৩৭ জন এবং নারী কাউন্সিলর প্রার্থী ১১ জন।

দুইজন মেয়র প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন টানা দুই বারের মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ। তিনি পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলার সদস্য। আর বিএনপির মনোনয়নে ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক মেয়র আবু নঈম শামসুর রহমান মিন্টু। তিনি পৌরসভা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক।

ভালোবাসা দিবসে পৌরবাসীর ভালবাসা নিয়ে হ্যাট্রিক জয়ের আশা বর্তমান মেয়র ও নৌকার আবুল কালাম আজাদের। আর পৌরবাসীর প্রতি আস্তা রাখতে চান ধানের শীষের প্রার্থী শামসুর রহমান মিন্টু।

আবুল কালাম আজাদ বলেন, নির্বাচনের শুরু থেকে তাহেরপুর পৌরসভায় নৌকার জোয়ার বইছে। যার প্রতিফলন ঘটবে ভোটে। ভোটারদের প্রতি আমার পুর্ণ আস্তা ও বিশ্বাস রয়েছে। তারা নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে হ্যাট্রিক জয় উপহার দিবে।

তিনি আরও বলেন, আমি গত দুইবার মেয়র নির্বাচিত হয়ে তাহেরপুর পৌরসভাকে মডেল পৌরসভা করার লক্ষ্যে কাজ করে গেছে। এর ধারাবাহিকতা রাখতে ভোটারা আমাকে সুযোগ দেবে। এবার আমার প্রধান লক্ষ্য হবে তাহেরপুরে থানা প্রতিষ্ঠা করা বলে জানান এই মেয়র প্রার্থী।

প্রচার প্রচারণায় জোর না থাকলেও পৌরবাসীর প্রতি আস্তা রয়েছে উল্লেখ করে বিএনপির প্রার্থী আবু নঈম শামসুর রহমান মিন্টু বলেন, আমি আশা করি ভোটারা ভোট কেন্দ্রে গিয়ে স্বাধীনভাবে ভোট দেবে। শান্তিপূর্ণ ভোট হলে জয়ের ব্যাপারে আশাবাদি এই প্রার্থী।

  • 86
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে