মুন্ডুমালায় তৃণমুলের মেয়র প্রার্থী হতে চান সাইদুর

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২০; সময়: ৫:২৫ অপরাহ্ণ |
মুন্ডুমালায় তৃণমুলের মেয়র প্রার্থী হতে চান সাইদুর

নিজস্ব প্রতিবেদক : আসন্ন মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে উপলক্ষ্যে অবিরাম প্রচার-প্রচারণায় চালিয়ে যাচ্ছেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মেয়র পদ-প্রার্থী সাইদুর রহমান। তিনি মুন্ডুমালা বাজারসহ মুন্ডুমালা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে প্রচার-প্রচারণার মাধ্যমে দিন-রাত ভোট চেয়ে যাচ্ছেন।

করোনার মহামারিতে যখন মানুষ বেকারত্ব হয়ে পড়েছিলেন, তখন সাইদুর রহমান অসহায়, দরিদ্র্য মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন। তার পক্ষ থেকে ব্যাপক ত্রাণ সামগ্রী এলাকার জনগনের দ্বারে দ্বারে পৌঁছিয়ে দিয়েছিলেন এবং কেউ যেন বঞ্চিত না হয় সেই বিষয়টিও নিশ্চিত করতেন।

এলাকাবাসিরা বলেন, সাইদুর রহমান একজন মহৎ মানুষ। তার অবদান মুন্ডুমালা পৌরবাসি ভোগ করেছেন। তিনি যদি মুন্ডুমালার মেয়র হন, তাহলে আমরা পৌরসভার সকল সুযোগ-সুবিধা পাবো। এখানে যেহেতু বর্তমান মেয়র আগামী নির্বাচন করবেননা, বাকি প্রার্থীরা সবাই শহর মূখী, বিনা প্রয়োজনে কেউ গ্রামে আসেনা। তাই এই আসনে আমরা সাইদুর রহমান কে চাচ্ছি।

কাউন্সিলর মুস্তাফিজুর রহমান, মহিলা কাউন্সিলর রাফিয়া বেগম ও আকলিমা বেগম বলেন, সাইদুর রহমান মুন্ডুমালার মানুষের গর্ব। তিনি আওয়ামী লীগের জন্যে মুন্ডুমালায় ব্যাপক অবদান রেখেছেন। তিনি মানুষের সুখ-দুঃখ বুজে পাশে থাকেন। তিনি মেয়র হলে কাউকে বঞ্চিত করবেন না, বরং পৌরবাসির অধিকার নিশ্চিত করে পৌরবাসির পাশে থাকবেন এ বিশ্বাস আমাদের আছে।

মেয়র পদ-প্রার্থী সাইদুর রহমান বলেন, আমি জনগনের ভালবাসার জায়গা থেকে নির্বাচনে অংশ গ্রহনের ইচ্ছা পোষন করেছি। এবার আওয়ামী লীগের নেতারা তৃণমুলের জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিকে মনোনয়ন দিবে। সেই দিক থেকে মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার সুযোগ পাবো বলে আমি মনে করছি।

তিনি আরো বলেন, বর্তমান সময়ের বাংলাদেশের যে উন্নয়নের ধারাবাহিকতা, বঙ্গবন্ধুর এবং তার তনয়া জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের যে উন্নয়নের মহাযজ্ঞ চলছে তারই কিছু অংশ মুন্ডুমালা পৌরবাসিকে উপহার দিয়ে পৌর এলাকা সাজিয়ে দিবো এবং রাজশাহী জেলায় মুন্ডুমালা পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে স্থাপন করবো। বিগত দিনে মুন্ডুমালা পৌরবাসির পাশে ছিলাম আগামীতেও পাশে থাকবো ইনশাআল্লাহ।

  • 13
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে