তল্লাশির নামে ঘরে ঢুকে কিশোরীকে অপহরণের পর গণধর্ষণ

পদ্মাটাইমস ডেস্ক : জামালপুরে সদর উপজেলায় ১৪ বছর বয়সী এক কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণ করেছে ৫ বখাটে। শনিবার রাত ৩টার দিকে..

রাজশাহীতে বিশ্ববিদ্যালয় ছাত্রকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে ছুরিকাঘাতের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আহত ওই ছাত্রের নাম মুকেশ সরকার (২০)। মুকেশ সরকার বিশ্ববিদ্যালয়ের বিবিএ ৩য় বর্ষের..

রাজশাহীতে পেয়াজ ভর্তি ট্রাক থেকে ফেন্সিডিল উদ্ধার, আটক ৩

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়ায় পেয়াজভর্তি ট্রাক থেকে ৩০২ বোতল ফেনসিডিল উদ্ধার ও ৩ জনকে আটক করা হয়েছে। র‌্যাব-৫ মঙ্গলবার রাতে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন পুঠিয়া বাস ষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিল..

আরএমপির অভিযানে আটক ৪০

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৪০ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়।..

আরএমপির অভিযানে আটক ৫২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৫২ জনকে আটক করা হয়েছে। সোমবার ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। মঙ্গলবার..

আরএমপির অভিযানে আটক ৫০

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৫০ জনকে আটক করা হয়েছে। রোববার ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। সোমবার..

ভাইকে গাছের সাথে বেঁধে বিউটি পার্লারকর্মীকে গণধর্ষণ

পদ্মাটাইমস ডেস্ক : গাজীপুরের টঙ্গীতে থানা থেকে পাঁচশত গজের মধ্যে ছোট ভাইকে গাছের সাথে বেঁধে বিউটি পার্লারকর্মীকে ট্রাকের উপর তুলে গণধর্ষণের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটে টঙ্গীর তিস্তা রোড়ের হকের মোড় এলাকায় শুক্রবার..

বাড়িতে ঢুকে দুই কিশোরীকে ধর্ষণ

পদ্মাটাইমস ডেস্ক : রাজধানীর কদমতলী থানা এলাকায় এক বাড়িতে ঢুকে হাত-পা-মুখ বেঁধে দুই কিশোরীকে ‘ধর্ষণ’ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তারও করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা..

ট্রাম্পকে ছাড়াই জলবায়ুর বিরুদ্ধে লড়বে কংগ্রেস

পদ্মাটাইমস ডেস্ক : জলবায়ু পরিবর্তন রুখতে বৈশ্বিক বিভিন্ন চুক্তি ও সমঝোতা থেকে যুক্তরাষ্ট্রকে প্রত্যাহার করে নিয়েছেন দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে ট্রাম্পকে ছাড়াই জলবায়ুর ঝুঁকি নিরসনে লড়াইয়ের ঘোষণা..

উপরে