মডেল পিয়াসার দুই সহযোগী মিশু হাসান ও জিসান রিমান্ডে

প্রকাশিত: আগস্ট ৫, ২০২১; সময়: ৪:৪৯ অপরাহ্ণ |
মডেল পিয়াসার দুই সহযোগী মিশু হাসান ও জিসান রিমান্ডে

পদ্মাটাইমস ডেস্ক : মডেল পিয়াসার দুই সহযোগী মিশু হাসান ও জিসানের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর মধ্যে আদালত মিশু হাসানের পৃথক তিন মামলায় ৯ দিনের ও জিসানের পৃথক দুই মামলায় ৪ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন। বৃহস্পতিবার (৫ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামনুর রশিদের আদালত রিমান্ডের এই আদেশ দেন। এদিন ভাটারা থানা পুলিশের উপ-পরিদর্শক মশিউর রহমান খান পর্নোগ্রাফি ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় মাসুদুল ইসলাম ওরফে জিসানের ১০ দিন করে ২০ দিনের রিমান্ডের আবেদন এবং বিশেষ ক্ষমতা আইনের মামলায় উপ-পরিদর্শক মোহাম্মদ আল ইমাম রাজন আসামি শরফুল হাসান ওরফে মিশু হাসানের মাদক, পর্নোগ্রাফি ও অস্ত্র আইনের মামলায় ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন।

এ সময় আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটর আবদুল্লাহ আবু এর বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামনুর রশিদের আদালত জিসানের পর্নোগ্রাফি মামলায় ১ দিন ও বিশেষ ক্ষমতা আইনে দায়ের হওয়া মামলায় ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। অপর আসামি মিশুর মাদক মামলায় ৩ দিন, পর্নোগ্রাফি মামলায় ১ দিন ও অস্ত্র মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার (৪ আগস্ট) দুপুরে তাদের গ্রেফতারের কথা জানায় র‍্যাব। র‍্যাব জানায়, সম্প্রতি রাজধানীর গুলশান, বারিধারা, বনানীসহ বিভিন্ন অঞ্চলে পার্টির নামে মাদক সেবনসহ নানাবিধ অনৈতিক কর্মকাণ্ড সম্পর্কে জানা যায়। র‍্যাব এ বিষয়ে গোয়েন্দা নজরদারি বাড়ায়। এরই ধারাবাহিকতায় র‍্যাব সদর দফতরের গোয়েন্দা শাখা ও র‍্যাব-১ এর অভিযানে মঙ্গলবার (৩ আগস্ট) রাতে রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান পরিচালনা করে শরফুল হাসান ওরফে মিশু হাসান (৩১) ও সহযোগী মাসুদুল ইসলাম ওরফে জিসানকে (৩৯) আটক করা হয়।

এ সময় ১টি আগ্নেয়াস্ত্র, ৬ রাউন্ড গোলাবারুদ, ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা, একটি বিলাসবহুল ফেরারি মডেলের গাড়ি, সিসার সরঞ্জামাদি, ২টি ল্যাপটপ, মোবাইল ফোন, বিভিন্ন ব্যাংকের চেক ও এটিএম কার্ড, পাসপোর্ট এবং ভারতীয় জাল মুদ্রা ৪৯ হাজার ৫০০ রুপি উদ্ধার করা হয়।

  • 86
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে