মান্দায় থানা পুলিশের ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত: এপ্রিল ১, ২০২০; সময়: ১০:০৭ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক, মান্দা : নওগাঁর মান্দায় করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে থানা পুলিশ। জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার (বিপিএম) তত্ত্বাবধানে বুধবার বেলা ১১টার দিকে থানা চত্বরে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন মান্দা সার্কেলের সহকারি পুলিশ সুপার মতিয়ার রহমান।

এসময় মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন, পরিদর্শক তদন্ত তারেকুর রহমান সরকার, উপসহকারি পরিদর্শক সুজন খান, আশিষ সরকার, আব্দুল মালেক, আমিনুল ইসলাম, ফারুক হোসেন, নজরুল ইসলামসহ থানা পুলিশের অন্যান্য অফিসার-ফোর্স উপস্থিত ছিলেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, করোনাভাইরাস কারণে বিভিন্ন ধরণের যানবাহন ও ক্ষুদ্র ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এতে কর্মহীন হয়ে পড়েছে বিভিন্ন শ্রেণি-পেশার শ্রমজীবী মানুষ। তাদের কথা বিবেচনায় নিয়ে নিম্ন আয়ের মানুষের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ওসি আরও বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের সার্বিক নির্দেশনা ও তত্ত্বাবধানে উপজেলার বিভিন্ন এলাকার ১৮০ জন নিম্ন আয়ের মানুষের মাঝে সাত কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি লবন, এক লিটার সয়াবিন তেল ও একটি করে সাবান দেয়া হয়েছে।

উপরে