চাঁপাইনবাবগঞ্জে ৩ মাদকসেবীকে কারা ও অর্থদন্ড

প্রকাশিত: মে ১৪, ২০১৯; সময়: ১:৩৫ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে রবিবার ও সোমবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ কার্যালয়ের পৃথক অভিযানে পৌর এলাকার শান্তিমোড় সংলগ্ন মৃধাপাড়া ও শিবগঞ্জ উপজেলার উমরপুর থেকে ৩ জন মাদকসেবীকে গ্রেপ্তার করা হয়েছে।

এ অভিযানে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিশাত তানজুম অনন্যা, খাদিজা বেগম ও রুহুল আমিন ১ জনকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড, আরেক জনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদন্ড এবং অন্যজনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

পরিদর্শক মো. রায়হান আহমেদ খান, উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম, সিপাই মোস্তাফিজার রহমান ও সিপাই হাবিবা খাতুন অভিযানে নের্তৃত্ব দেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ কার্যালয় সূত্র জানায়, নিজ শয়ন কক্ষে ইয়াবা সেবনের অপরাধে পৌর এলাকার শান্তিমোড় সংলগ্ন মৃধাপাড়ার রনজু আলী ও টগরি বেগমের ছেলে আব্দুল আজিজ হৃদয় (২২), শিবগঞ্জ চামা বাজারের উমরপুরের মোবারকের ছেলে শামসুল (৪০) ও নাচোল উপজেলার কালইর গ্রামের মৃত সালামের ছেলে আমিরুল ইসলাম (৩০) কে মাদকসেবনরত অবস্থায় হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

উপরে