রাবিতে ৩৬ শিক্ষক-শিক্ষার্থী পেলেন ডিনস অ্যাওয়ার্ড

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২০; সময়: ৫:৫২ অপরাহ্ণ |
রাবিতে ৩৬ শিক্ষক-শিক্ষার্থী পেলেন ডিনস অ্যাওয়ার্ড

জ্যেষ্ঠ প্রতিবেদক, রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) প্রকৌশল অনুষদের অনুষদের ৫টি বিভাগের ৩৬ কৃতী শিক্ষক ও শিক্ষার্থীকে ‘ডিনস অ্যাওয়ার্ড-২০২০’ প্রদান করা হয়েছে। সোমবার বেলা ১১টায় অনুষ্ঠিত এই পুরস্কার প্রদান অনুষ্ঠিত হয়। প্রকৌশল অনুষদভূক্ত বিষয়ের শিক্ষকদের ২০১৯ সালে প্রকাশিত গবেষণা প্রবন্ধের ইম্প্যাক্ট ফ্যাক্টরের ভিত্তিতে ৩ জন শিক্ষককে এবং স্নাতক পর্যায়ের শিক্ষার্থীদের প্রতি বর্ষের পরীক্ষায় ৩.৭৫ বা তার বেশি জিপিএ অর্জনের স্বীকৃতিতে ৩৩ জন শিক্ষার্থীকে এই পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান। এছাড়াও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, প্রকৌশল অনুষদের অধিকর্তা অধ্যাপক মো. একরামুল হামিদ, অনুষদের প্রাক্তন অধিকর্তা অধ্যাপক আবু বকর মো. ইসমাইল প্রমূখ।

পুরস্কারপ্রাপ্ত শিক্ষকরা হলেন ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল বিভাগের অধ্যাপক ইব্রাহীম হোসেন মণ্ডল, ম্যাটেরিয়ালস সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ড. মির্জা হুমায়ুন কবীর রুবেল এবং ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারং বিভাগের ড. জাকের হোসেন। পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন ফলিত পদার্থবিজ্ঞান ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের পারভেজ রানা, ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল বিভাগের মোছা. মাহমুদা আকতার ও টনি চৌধুরী, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মো. নাদিম মাহমুদ, মো. আরিফুজ্জামান, অরূপ সরকার, মো. নাহিদ আহসান, রকিব শেখ ও মোছা. সাহালা রহমান।

ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীু মো. আমিরুল ইসলাম, মোহাম্মদ আলী, রোকসানা ইয়াসমিন, মো. বিপুল ইসলাম, রশিদ মিঞা, তাহমিনা তাসফিয়া প্রমী, মোছা. সাবিকুন্নাহার, মো. জাভিদ হাসান, মো. মেহেদী হাসান অপু, সুষ্মিতা পাল, শামিম মাহমুদ, শরিফুল ইসলাম, বকুল চন্দ্র রায় ও মো. আব্দুর রহমান আল মাহাদী; ম্যাটেরিয়ালস্ সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সোহিলী ফেরদৌস, বন্যা রানী ও মাহফুজা রহমান প্রমী; ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের আমান উল্লাহ আমান, মো. ইসলাহুর রহমান ইবন, মো. আরিফুল রহমান, শেখ হাসিব চেরাগী, রুবায়া খাতুন, শাকিল আহমেদ ও সুমন আহমেদ।

  • 14
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে