প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে রামেক ছাত্রলীগের প্রত্যন্ত গ্রামে ফ্রী মেডিকেল ক্যাম্প

প্রকাশিত: অক্টোবর ১, ২০২০; সময়: ১১:২০ অপরাহ্ণ |
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে রামেক ছাত্রলীগের প্রত্যন্ত গ্রামে ফ্রী মেডিকেল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক : শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে প্রত্যন্ত গ্রামে রামেক ছাত্রলীগের ফ্রী মেডিকেল ক্যাম্প। চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জের প্রত্যন্ত গ্রামে ফ্রী মেডিকেল ক্যাম্প করেছে রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে বিনামূল্যে চিকিৎসা দিতে এই ক্যাম্প অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার দিনব্যাপী শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের সীমান্তবর্তী প্রত্যন্ত কালীগঞ্জ গ্রামে কালীগঞ্জ আই এম উচ্চ বিদ্যালয়ে এই চিকিৎসা সেবা দেওয়া হয়।

রাজশাহী মেডিকেল কলেজের ডাক্তারদের একটি টিম অসহায় দরিদ্র মানুষের ফ্রী চিকিৎসা ও ঔষধ পত্র দেন। এসময় বিপুলসংখ্যক সাধারণ মানুষ চিকিৎসার জন্য উপস্থিত হয়। বয়স্ক ও নারীদের উপস্থিতি ছিলো বেশি।

আয়োজন প্রসঙ্গে রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃ নাজমুস সালেহ রাব্বি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের দিক নির্দেশনা মোতাবেক, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিক উপলক্ষে রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের পক্ষ হতে হতদরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে বিনামূল্যে স্বাস্থ্য সেবা পৌছে দেবার উদ্দেশ্যেই আমাদের এই কর্মসূচি। এ সময় আমরা গ্রামবাসীর কাছে দেশরত্ন শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করি যেন মহান আল্লাহ তাকে এভাবেই দেশের কল্যাণে কাজ করে যাওয়ার তোফিক দান করেন।

দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃ নাজমুস সালেহ রাব্বি, সাবেক সভাপতি ডাঃ আমিনুল ইসলাম,রামেক ছাত্রলীগের সহ-সভাপতি শোভন সাহা, সাংগঠনিক সম্পাদক নাইমুর রহমান রবিন, সহ-সম্পাদক মাসুক হেলাল, চাঁপাই নবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শামীম রেজা, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাওন, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক আবু রায়হান সবুজ, বিনোদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রতন রাহাত, সাংগঠনিক সম্পাদক জেএস জনি প্রমুখ।

  • 37
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে