রুয়েটে শুরু হচ্ছে অনলাইন ক্লাস

জ্যেষ্ঠ প্রতিবেদক, রাবি : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) প্রতিটি বিভাগে অনলাইনে ক্লাস শুরু হয়েছে।..

রামেক ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক ডা নাজমুস সালে রাব্বির উদ্যোগে রাজশাহী মেডিকেল কলেজ ক্যম্পাসে বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ..

কাল খুলছে রুয়েট

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল দপ্তর/অফিস সমূহ সীমিত পরিসরে এবং স্বল্প লোকবল নিয়ে প্রশাসনিক কার্যক্রম শনিবার থেকে শুরু হতে যাচ্ছে। একাডেমিক কার্যক্রম যথারীতি অনলাইনে চলবে।..

করোনায় আক্রান্ত রাবি শিক্ষক

জ্যেষ্ঠ প্রতিবেদক, রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রসায়ন বিভাগের এক শিক্ষক করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার দুপুরে পদ্মাটাইমসকে এই তথ্য জানান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান। তিনি জানান,..

একাদশ শেণিতে ভর্তির সম্ভাব্য তারিখ

পদ্মাটাইমস ডেস্ক : চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। পরীক্ষায় উত্তীর্ণদের একাদশ শ্রেণিতে ভর্তি কার্যক্রম চলতি মাসে শুরুর কথা থাকলেও তা হচ্ছে না। জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে আবেদন নেয়া..

আজ খুলছে রাজশাহী কলেজ

নিজস্ব প্রতিবেদক : প্রশাসনিক সব কার্যক্রমের জন্য স্বাস্থ্যবিধি মেনে সোমবার থেকে খুলছে রাজশাহী কলেজ। রোববার সন্ধ্যা সোয়া ৬টায় কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে..

একাদশে ভর্তি কার্যক্রম এখনই নয়

পদ্মাটাইমস ডেস্ক : প্রস্তুতি থাকলেও করোনা মহামারী সংক্রমণ বৃদ্ধির কারণে একাদশ শ্রেণিতে ভর্তির কার্যক্রম পিছিয়েযাচ্ছে। মে মাসের শেষ সপ্তাহে এসএসসি ও সমমানের পরীক্ষার ফল ঘোষণা করা হলে আগামী ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে..

রাজশাহী বিভাগের মধ্যে শীর্ষে জয়পুরহাট

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট : চলতি বছর এসএসসি পরীক্ষায় রাজশাহী বিভাগের মধ্যে গত বছরের ন্যায় এবারও জয়পুরহাট জেলা শীর্ষ স্থান দখল ধরে রেখেছে। জেলায় পাশের হার ৯৫.৯৭%। জয়পুরহাট জেলার পর রয়েছে চাপাইনবাবগঞ্জ ও বগুড়া..

রাজশাহী বিভাগে পাসে সেরা জয়পুরহাট, জিপিএ-৫ এ বগুড়া

নিজস্ব প্রতিবেদক : মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় রাজশাহী বোর্ডে এবার পাস করেছে ৯০ দশমিক ৩৭ শতাংশ শিক্ষার্থী। আর জিপিএ-৫ পেয়েছে ২৬ হাজার ১৬৭ জন। এবারও পাস ও জিপিএ-৫ প্রাপ্তের দিক থেকে এগিয়ে রয়েছে..

উপরে