পদ্মাটাইমসে সংবাদ প্রকাশের পর জয়পুরহাটের স্মৃতির পাশে ‘ডু সামথিং ফাউন্ডেশন’

প্রকাশিত: মে ৬, ২০২২; সময়: ৪:২৯ pm |

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট : জনপ্রিয় নিউজ পোর্টাল ‘পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম’- এ “মেডিক্যালে ভর্তির সুযোগ পেলেও হতাশায় দিন গুনছে জয়পুরহাটের স্মৃতি” শিরোনামে সংবাদ প্রকাশের পর মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়া জয়পুরহাটের সেই মেধাবী ছাত্রী স্মৃতির পড়ালেখার দায়িত্ব নিল চিকিৎসকদের মাসবিক সংগঠন ‘ডু সামথিং ফাউন্ডেশন’।

বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কনফারেন্স রুমে ডু সামথিং এর আয়োজনে এক অনুষ্ঠানে স্মৃতি পারভীনের হাতে মেডিকেলে ভর্তির জন্য নগদ ৫০ হাজার টাকা তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত হোসেন ও ডু সামথিং এর সভাপতি ডাঃ নাজমুল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, ভাদসা ইউনিয়নের চেয়ারম্যান সরোয়ার হোসেন সাধীন, সমাজসেবক তিতাস মোস্তফা, জয়পুরহাট টেলিভিশন রিটোটার্স ইফনিটির সভাপতি আবদুল আলীম, একুশে টেলিভিশন ও পদ্মাটাইমস এর জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম, সিনিয়র রোভার মেট সালেউর রহমান সজিব, মেডিকেল ছাত্রী স্মৃতির াড় বোন মৌসুমী ও পিতা আলাউদ্দীন হোসেনসহ অন্যান্যরা।

উল্লেখ্য, এ বছর হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পায় সদর উপজেলার হরিপুর গ্রামের আলাউদ্দীনের মেয়ে স্মৃতি পারভীন কিন্তু দরিদ্র পিতার পক্ষে মেডিকেল কলেজে ভর্তি করানো এবং পড়ালেখার খরচ জোগানো কোনভাবেই সম্ভব হচ্ছিলনা। এ নিয়ে পদ্মাটাইমস-এ গত ১ মে “মেডিক্যালে ভর্তির সুযোগ পেলেও হতাশায় দিন গুনছে জয়পুরহাটের স্মৃতি” শিরোনামে সংবাদ প্রকাশের পর চিকিৎসকদের মানবিক সংগঠন ‘ডু সামথিং ফাউন্ডেশন’ স্মৃতির পড়ালেখার দায়িত্ব নেয়। তার ভর্তি এবং বই কেনাসহ অন্যান্য খরচের জন্য এককালীন পঞ্চাশ হাজার টাকা প্রদান করেন সেইসাথে মেডিকেল পড়া শেষ না হওয়া পর্যন্ত মাসিক খরচের জন্য প্রতিমাসে নগদ পাঁচ হাজার টাকা করে দেওয়ার অঙ্গীকার করেন।

গরিব মেধাবী এই ছাত্রীর পড়ালেখার খরচ প্রদানের জন্য ডু সামথিং এর প্রতি কৃতজ্ঞতা জানায় স্মৃতি ও তার পরিবার।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপে