নিয়ামতপুরে ঈদ সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২২; সময়: ৩:৫৫ pm |

নিজস্ব প্রতিবেদক, নিয়ামতপুর : শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের পত্নী ও ৩ বারের সফল প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় নওগাঁর নিয়ামতপুর উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে দুঃস্থ্য মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। শনিবার ৩০ এপ্রিল বেলা ১১টায় গুজিশহর হাইস্কুল মাঠে ঈদ সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বাহাদুরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও অত্র ইউনিয়ন পরিষদের সদস্য জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ও নওগাঁ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান।

নিয়ামতপুর উপজেলা যুবদলের যুগ্ন আহাবয়ক ও নওগাঁ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি জিএম কাউসারুল ইসলাম রতনের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিয়ামতপুর উপজেলা বিএনপির আহবায়ক মোঃ ইসাহাক আলী, নিয়ামতপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক ও নওগাঁ জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি সফিউল্লাহ সোনার, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মোখলেসুর রহমান, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সামাদ সোনার, আইনুর মেম্বার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাহাদুরপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আব্দুল কাদের মন্ডল, আলমামুন হোসাইন, সাধারণ সম্পাদক মনজুর রাসেল, সাংগঠনিক সম্পাদক নুরনবী নূহু, বাহাদুরপুর ইউনিয়ন কৃষকদলের সভাপতি সামসুদ্দিন প্রামানিক, সহ-সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক বকুল, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, নিয়ামতপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক গোলাম মোর্শেদ, বাহাদুরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের সভাপতি ফটিক, সাধারণ সম্পাদক মরতুজা, সাংগঠনিক সম্পাদক মনতাজ আলী প্রমূখ।

দোয়া শেখে দুঃস্থ্য ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী হিসাবে চিনি আতব চাল, চিনি, সেমাই, আটা, সাবান, বিতরণ করা হয়। পাশাপাশি ৩ বারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামী দিনের রাষ্ট্রনায়ক দেশ নায়ক তারেক রহমানের পক্ষ হতে ও মোস্তাফিজুর রহমানের সৌজনে হ্যান্ডবিল বিতরণ করা হয়।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপে