শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার লাশ উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২২; সময়: ১০:৩৮ am |

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের শাহজাদপুরে শিক্ষিকা শামিমা নাহারের রুপপুর চুনিয়াখালি পাড়ায় ভাড়া বাসা থেকে গৃহপরিচারিকা লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্বামী পরিত্যাক্তা মৃত রহিমা খাতুন (৩৫) উল্লাপাড়া উপজেলার মোহনপুর দাঙ্গা খোলা গ্রামের গাজী মোল্লার মেয়ে। এদিয়ে এ ঘটনায় ঐ গৃহপরিচারিকার সাথে রিক্সা চালক ও শিক্ষিকার স্বামীর সাথে অনৈতিক সম্পর্ক বিষয়ে গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শাহজাদপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষিকা শামিমা নাহার গত কয়েক বছর ধরে পৌর এলাকার রুপপুর চুনিয়াখালি পাড়ায় একটি বাসার ২য় তলায় ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করছে। পাশাপাশি তার মা ও ছোট বোন চতুর্থ তলায় বাস করতো।

হঠাৎ বুধবার (২৭ এপ্রিল) বিকেলে থানা পুলিশ খবর পেয়ে ঐ বাড়ীর চতুর্থ তলার পিছনের ফ্লাটে দরজা ভেঙে ভেতরে ঢুকে। এরপর ঐ গৃহপরিচারিকা ফ্যানের সাথে ঝুলন্ত লাশ দেখে বিকেলে তা উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে লাশ সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এদিকে চাঞ্চল্যকর এ ঘঠনায় বিষয়ে এলাকাবাসী জানায়, গৃহকর্মচারিকা রহিমা খাতুনের সঙ্গে রূপপুরের কামাল নামে এক রিকশাচালকের দীর্ঘদিন অবৈধ সম্পর্ক ছিল। যা গত কয়েকদিন উক্ত এলাকায় গুঞ্জন রটে। গলায় ফাঁসি নেওয়ার ক্ষেত্রে এটি একটি কারণ হতে পারে বলে মনে করা হচ্ছে।

এছাড়া শিক্ষিকা শামীমা নাহারের স্বামী বাবুল আক্তারের সঙ্গেও নিহত রহিমা খাতুনের অনৈতিক সম্পর্ক ছিল বলে গুঞ্জন রয়েছে।

তবে বাবুল আক্তারের স্ত্রী শামিমা নাহার জানান, তার স্বামীর সাথে অবৈধ অনৈতিক সম্পর্ক থাকার কথা ভিত্তিহীন। এছাড়া, বাবুল আকতার নিজেও তার সাথে অবধৈ সম্পর্ক থাকার বিষয়টি মিথ্যা বলে জানান।

এদিকে শাহজাদপুর থানা অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, প্রাথমিক ভাবে কারণ জানা যায়নি। তবে ময়না তদন্তের পর মৃত্যুর রহস্য উৎঘাটন হবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে