সুজানগরে প্রতিপক্ষের হামলায় ইউনিয়ন আ.লীগের সভাপতি আহত

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২২; সময়: ৯:৩২ pm |

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : পাবনার সুজানগর উপজেলার তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খন্দকার আব্দুল কুদ্দুসকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। স্থানীয় খার পাড়া এলাকায় সোমবার সকাল ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহত ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।হামলায় আহত তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি খন্দকার আব্দুল কুদ্দুস জানান, নিজ বাড়ি থেকে তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি হারুন অর রশিদের মোটর সাইকেলে সকালে সুজানগর উপজেলা পরিষদে যাওয়ার পথে খার পাড়া এলাকায় তার উপর অতর্কিতভাবে এ হামলা করা হয়। এ সময় আমার চিৎকারে স্থানীয় মানুষ ছুটে এলে তারা চলে যায়। পরে, স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে সুজানগর হাসপাতালে পাঠায়।

তাঁতীবন্দ ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মৃধা ও তার ভাই মানিক মৃধা এ হামলার ঘটনায় জড়িত বলেও অভিযোগ করেন আহত তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি খন্দকার আব্দুল কুদ্দুস । তবে হামলায় নিজে ও তার ভাই আব্দুল হালিম মানিক মৃধার জড়িত থাকার অভিযোগ সত্য নয় বলে জানান তাঁতীবন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন মৃধা।

সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, ইউনিয়ন আ.লীগ নেতার উপর এ ধরণের হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সংশ্লিষ্ট প্রশাসনের নিকট।সুজানগর থানার ওসি আব্দুল হাননান জানান, মারধরের ঘটনায় লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এদিকে আ.লীগ নেতা খন্দকার আব্দুল কুদ্দুসের উপর হামলার প্রতিবাদে ও ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে সোমবার বিকাল ৫টায় তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলে সুজানগর পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী বাদশা,উপ দপ্তর সম্পাদক রেজা মন্ডল, তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল খান, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি হারুন অর রশিদ, খন্দকার রাসেল সহ স্থানীয় আ.লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপে