নওগাঁয় বিপি রেস্টুরেন্ট অ্যান্ড ক্যাফের মেনু বুক উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২; সময়: ৬:০৩ pm |

জেষ্ঠ্য প্রতিবেদক, নওগাঁ : নওগাঁয় বাংলাদেশ পুলিশের রেস্তোরা ‘বিপি রেস্টুরেন্ট অ্যান্ড ক্যাফে এর মেনু বুক উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শহরের বাঁঙ্গাবাড়িয়া ডিগ্রী মোড় সংলগ্ন এলাকায় নির্মিত বিপি রেস্টুরেন্ট মিলনয়াতনে আয়োজিত এক অনুষ্ঠানে এর উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেনু বুকের উদ্বোধন করেন নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া।

এসময় সেখানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কেএমএ মামুন খান চিশতী, নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েলসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। এছাড়াও জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বলেন, খুব অল্প সময়ে নওগাঁর মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করতে পেরেছে বিপি রেস্টুরেন্টে অ্যান্ড ক্যাফে। খাবারের গুনগত মানে সবার পছন্দের তালিকায় এখন প্রথমেই বিপি রেস্টুরেন্ট। এই কার‌্যক্রমকে আরোও একধাপ এগিয়ে নিতে আজ মেনু বুকের উদ্বোধন করা হলো। এতে ক্রেতারা রেস্টুরেন্টে এসে খুব সহজেই তাদের পছন্দের খাবার দেখে ওয়াডার দিতে পারবেন। মেনু বুকে ২৫ থেকে ৩০ টি খাবারের নাম ও মূল্য দেওয়া আছে। এরবাহিরেও ক্রেতারা তাদের পছন্দের খাবার ইচ্ছেমত তৈরি করে নিতে পারবেন।

উল্লেখ্য, ২০২১ সালের নভেম্বর মাসের ৮ তারিখে দুপুর সাড়ে ১২টায় শহরের বাঁঙ্গাবাড়িয়া ডিগ্রী মোড় সংলগ্ন এলাকায় পুলিশ শপিংমল ও বিপি রেস্টুরেন্ট অ্যান্ড ক্যাফের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের অভিভাবক ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)। এসময় উপস্থিত ছিলেন মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম, ডিআইজি, রাজশাহী রেঞ্জ, ডিআইজি (ফিন্যান্স), পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা, পুলিশ কমিশনার, রাজশাহীসহ রাজশাহী রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে