আহত যুবলীগ নেতার পাশে এমপি ও উপজেলা চেয়ারম্যান

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২; সময়: ৮:৩৪ pm |

নিজস্ব প্রতিবেদক, : সুজানগর : বিএনপির সন্ত্রাসীদের হামলায় আহত পাবনার সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শামছুর রহমান (৪২) কে দেখতে হাসপাতালে গেলেন পাবনা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির, সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন,আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলাম তরুণ ও সুজানগর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন।

শুক্রবার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্র(পুঙ্গ) হাসপাতালে চিকিৎসাধীন যুবলীগ নেতা শামছুর রহমানকে দেখতে যান তাঁরা। এর আগে গত বুধবার আহম্মদপুর আহম্মদিয়া দাখিল মাদ্রাসার অফিস সহকারী ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শামছুর রহমান মাদ্রাসা থেকে থেকে নিজ বাড়ি দক্ষিণচর ফেরার পথে স্থানীয় বিএনপি নেতা জিন্নাহ এর নেতৃত্বে সন্ত্রাসীরা তার মোটরসাইকেলের গতিরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায় বলে অভিযোগ করেন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মিন্টু।

এ সময় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য শামছুর রহমানকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্র(পুঙ্গ) হাসপাতালে প্রেরণ করেন। এদিকে এ ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবিতে এক মানববন্ধন কর্মসূচি পালন ও সমাবেশ করেছে স্থানীয় দলীয় নেতাকর্মীরা।

শুক্রবার বিকেলে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, পৌর আ.লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, আ.লীগ নেতা শওকত ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মিন্টু। আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.রওশন আলী জানান,এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। এবং মামলার ভিত্তিতে তদন্তের মাধ্যমে হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে