নবনির্বাচিত ইউপি সদস্যের অশ্লীল নৃত্য ভাইরাল

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২; সময়: ৬:৪১ pm |

নিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য রকিবুজ্জামান আলপিনের (৪৫) বিরুদ্ধে নির্বাচনে জয়ী হয়ে সমর্থকদের নিয়ে আনন্দ উৎসব করতে অশ্লীল নৃত্য ও মাদক সেবনের আয়োজন করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান, গত ৫ জানুয়ারি পঞ্চম ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে মাগুড়া বিনোদ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। এ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য প্রার্থী রকিবুজ্জামান আলপিন নির্বাচনে জয়ী হয়ে রোববার রাতে দোবিলা গ্রামে তার নিজ বাড়িতে এ আয়োজন করেন।

এতে অন্তত ৫ জন নৃত্যশিল্পী ভাড়া করে আনা হয়। এরপর তাদের নিয়ে গভীর রাত পর্যন্ত চলে অশ্লীল নৃত্য। এই নৃত্য চলাকালে মাদক সেবন করে শিল্পীদের সঙ্গে অশ্লীল নৃত্যে মেতে উঠেন মাগুড়া বিনোদ ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইদুল ইসলামসহ একাধিক সমর্থক।

এতে অপ্রাপ্ত বয়স্ক ছেলেদেরও নৃত্য করতে দেখা যায়। গভীর রাত পর্যন্ত উচ্চশব্দে গানের সঙ্গে চলে অশ্লীল এ নৃত্য ও মাদক সেবন। এ ঘটনায় এলাকাবাসী ক্ষুব্ধ হলেও হামলার ভয়ে প্রতিবাদ করতে সাহস পায়নি বলে তারা জানান।

এ বিষয়ে মাগুড়া বিনোদ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মেহেদী হাসান ম্যাগনেট বলেন, বিষয়টি এলাকাবাসীর কাছে থেকে শুনেছি। এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা। এ ধরনের অশ্লীলতার আয়োজন করা একজন ইউপি সদস্যের পক্ষে শোভা পায় না। এ বিষয়ে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জানতে মাগুড়া বিনোদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য রকিবুজ্জামান আলপিনের মোবাইল ফোনে বারবার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি। ফলে তার বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে তাড়াশ থানার ওসি ফজলে আশিক বলেন, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে