সুজানগরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বর্ণাঢ্য র‌্যালি

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২; সময়: ৮:২৪ pm |

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে পাবনার সুজানগরে নানা কর্মসূচি পালিত হয়েছে। সোমবার (১০ জানুয়ারী) দিবসটি পালন উপলক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে স্থানীয় দলীয় নেতাকর্মীদের অংশগ্রহনে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি সুজানগর পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে সুজানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওহাবের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনের সঞ্চালনায় ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন সুজানগর পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও চরতারাপুর ইউপি চেয়ারম্যান রবিউল হক টুটুল, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিজুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী বাদশা, কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ,আওয়ামীলীগ নেতা মজিবর রহমান, কুতুব উদ্দিন,সাবেক যুবলীগ নেতা আজিজুল হক বাবু, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রাজু আহমেদ,সাধারণ সম্পাদক সাইদুর রহমান প্রমুখ।

সভায় বক্তরা বলেন, পাকিস্তানের ২৪ বছরের দুঃশাসনের নাগপাশ ছিঁড়ে বাঙালিকে মুক্তির বন্দরে পৌঁছে দেওয়া মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার মাটিতে পা রাখার মধ্য দিয়েই সেদিন বাংলাদেশের স্বাধীনতা পূর্ণতা পেয়েছিল। সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্য,জাতীয় চার নেতা এবং স্বাধীনতা যুদ্ধে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে