গুরুদাসপুরে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের অঙ্গীকার জেলা প্রশাসনের

প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২১; সময়: ৮:২৬ pm |

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর : নাটোরের গুরুদাসপুর উপজেলা ইউনিয়ন পরিষদের নির্বাচন শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য করার প্রতিশ্রুতি দিলেন নাটোরের জেলা প্রশাসন। গুরুদাসপুরে পঞ্চম ধাপের ইউনয়ন পরিষদ (ইউপি) নির্বাচন উপলক্ষে নাটোরের গুরুদাসপুর উপজেলার সকল পদের প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় সকল প্রার্থীদের আশ্বাস করে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের অঙ্গীকার করেন বক্তারা। এ সময় পর্যায়ক্মে নির্বাচনী প্রার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জেলা প্রশাসক শামীম আহমেদ ও উপস্থিত কর্মকর্তারা।

নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, গুরুদাসপুর উপজেলার সকল ইউনিয়নের নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। নির্বাচন পূর্ব, নির্বাচনের দিন ও নির্বাচন পরবর্তী সময়ে কয়েক স্তরের নিড়াপত্তা ব্যবস্থা রাখা হবে নির্বাচনী আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখার জন্য।

গুরুদাসপুর সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আজ শুক্রবার বিকাল ৪ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ইউপি নির্বাচনে নিরাপত্তার চাদর বিছানো থাকবে। আচরণবিধি লঙ্ঘন অথবা ফোজদারি অপরাধ করলে কাউকে ছাড় দ্ওেয়া হবেনা। আইন অনুযায়ী যথাযথ ব্যব্স্থা গ্রহণ করা হবে।

গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রধান অতিথি নাটোর জেলা প্রশাসক মোঃ শামীম আহম্মেদ,বিশেষ নাটোর জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা পিপ্এিম-বার। নাটোর জেলা নির্বাচন অফিসার মোঃ আছলাম, সিনিয়ির সহকারী পুলিশ সুপার জামিল আক্তার,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু রাসেল, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ফেরদৌস আলম ও গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মতিন।

এছাড়াও উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন,পৌর মেয়র শাহনেওয়াজ আলী ,ভাইস চেয়াম্যান আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান বোকসানা আকতার লিপি। এয়াড়াও উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে