গুরুদাসপুরে আওয়ামী লীগ মনোনিত প্রার্থীর শোভাযাত্রা

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১; সময়: ৬:২৩ অপরাহ্ণ |
গুরুদাসপুরে আওয়ামী লীগ মনোনিত প্রার্থীর শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর : নাটোরের গুরুদাসপুরে পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনিত দলীয় প্রার্থীদের নামের তালিকা প্রকাশের পর নিজ নিজ এলাকায় প্রার্থীরা মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন।

শনিবার (০৪ ডিসেম্বর) সকাল ১১ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ৬টি ইউনিয়নে নৌকা প্রতীক প্রাপ্ত প্রার্থীরা মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে নিজ নিজ এলাকা প্রাদক্ষিণ করেছেন।

সকাল ১১টায় গুরুদাসপুরের নয়াবাজার বিশ্বরোড থেকে একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়ে কাছিকাটা টোলপ্লাজা থেকে ধারাবারিষা ইউনিয়নে নৌকার প্রার্থী আব্দুল মতিনকে বরণ করে নেয়া হয়। এরপর মশিন্দা, বিয়াঘাট,খুবজীপুর ও চাপিলা ইউনিয়ন পরিষদে আ.লীগের দলীয় প্রার্থীদের বরণ করে তার কর্মি-সমর্থকরা মোটরসাইকেল শোভাযাত্রাসহ নির্বাচনী প্রচারনা শুরু করেন।

বিকাল ৪ টায় উপজেলার নয়াবাজার এলাকা থেকে নাজিরপুর ইউনিয়নে নৌকার মাঝি শরিফুল ইসলাম শরিফকে ফুল দিয়ে বরণ করেন তার কর্মি সমর্থকরা। এরপর ৫ শতাধিক মোটরসাইকেল বহর নিয়ে একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়ে তারা নাজিরপুর ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নাজিরপুর উচ্চ বিদ্যালয় মাঠে পথসভায় নির্বাচনী প্রচারনা শুরু করেন।

পথসভায় তরুণ নেতা শরিফুল ইসলাম শরিফ জানান, তার মরহুম পিতা দীর্ঘদিন উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও নাটোর জেলা আ.লীগের সদস্য ছিলেন। শরিফ স্কুল জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানীত হয়ে ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পরেন। শরিফ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও নাজিরপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক।

দলীয় প্রার্থী ঘোষনার জন্য তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ডের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আগামী ৫ জানুয়ারী নির্বাচনে তাকে বিজয়ী করতে ইউনিয়নবাসীর প্রতি অনুরোধ জানান।

এর আগে গত ২ ডিসেম্বর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গুরুদাসপুর উপজেলার ৬ প্রার্থীর অনুকুলে দলীয় প্রতীক নৌকা বরাদ্দের তালিকা প্রকাশ করা হয়। তালিকায় উপজেলার নাজিরপুর ইউপিতে মো.শরিফুল ইসলাম (শরিফ), খুবজীপুরে মো.মনিরুল ইসলাম (দোলন), ধারাবারিষায় মোঃ আব্দুল মতিন মাষ্টার,মশিন্দাতে প্রভাষক মোঃ মোস্তাফিজুর রহমান, চাপিলায় মোঃ আলাউদ্দিন ভূট্রো ও বিয়াঘাট ইউপিতে প্রভাষক মোঃ মোজাম্মেল হক নৌকার মনোনয়ন পেয়েছেন।

ছয় জন প্রার্থীর মধ্যে নতুন মুখ শরিফুল ইসলাম শরিফ ছাড়া বাঁকি ৫ জন নৌকা প্রতিকে গতবারের বিজয়ী চেয়ারম্যান ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে