শিবগঞ্জে নৌকা ৮, বিদ্রোহী ১, বিএনপি ২, জামায়াত ২ প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১; সময়: ৭:১২ অপরাহ্ণ |
শিবগঞ্জে নৌকা ৮, বিদ্রোহী ১, বিএনপি ২, জামায়াত ২ প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ : তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ১৩ ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচনে ৮টিতে আওয়ামী লীগ, একটি আওয়ামী লীগের বিদ্রোহী ও দুটি বিএনপি ও দুটি জামায়াতের প্রার্থী বেসরকারিভাবে জয়ী হয়েছেন।

১৩টি ইউনিয়নের মধ্যে নয়ালাভাঙা ও মনাকষা ইউনিয়নে আগেই নৌকা প্রতীকের প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। রোববার রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তা তাসিনুর রহমান ও সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা এই ফলাফল ঘোষণা করেন। শাহাবাজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী নিজামুল হক রানা ১৭ হাজার ৯১৭ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াতের প্রার্থী তোজাম্মেল হক পেয়েছেন ৯ হাজার ৪৯২ ভোট। দাইপুখুরিয়া ইউনিয়নে নৌকার প্রার্থী আলোমগীর রেজা ৮ হাজার ৪৫৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আশরাফুল আলম পেয়েছেন ৭ হাজার ৫৯৭ ভোট। চককীর্তি ইউনিয়নে নৌকার প্রার্থী আনোয়ার হাসান আনু মিঞা ১০ হাজার ৭৭৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াতের প্রার্থী হামিদুজ্জামান পেয়েছেন ৭ হাজার ৬২৭ ভোট। ঘোড়াপাখিয়া ইউনিয়নে নৌকার প্রার্থী মামুন অর রশিদ মমিন ১০ হাজার ১১৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ বিদ্রোহী আখতার বারী পেয়েছেন ১ হাজার ৩৭৪ ভোট। ছত্রাজিতপুরে নৌকার প্রার্থী গোলাম রব্বানী ছবি ৬ হাজার ৯৭৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তফিকুল ইসলাম পেয়েছেন ৪ হাজার ৭৯৩ ভোট। উজিরপুরে নৌকার প্রার্থী দুরুল হোদা ৪ হাজার ৩৬৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী ফয়েজ উদ্দিন পেয়েছেন ৩ হাজার ৩৭ ভোট। মনাকষা ও নয়ালাভাঙায় নৌকার প্রতীকের একক প্রার্থী থাকায় বিনা প্রতিদ্বন্দ্বী নির্বাচিত হয়েছেন।

বিনোদপুরে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রুহুল আমিন ৯ হাজার ৭৪০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী খাইরুল ইসলাম পেয়েছেন ৭ হাজার ৬২৫ ভোট। মোবারকপুরে বিএনপির প্রার্থী মাহমুদুল মিঞা ১০ হাজার ৩১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী কামাল উদ্দিন পেয়েছেন ৯ হাজার ২৮৭ ভোট। পাঁকায় বিএনপির প্রার্থী আবদুল মালেক ৬ হাজার ৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিতটতম প্রতিদ্বন্দ্বী জালাল উদ্দিন পেয়েছেন ৩ হাজার ৫৫৪ ভোট। এদিকে শ্যামপুরে জামায়াতের প্রার্থী রবিউল ইসলাম ১২ হাজার ২৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী আসাদুজ্জামান ভোদন পেয়েছেন ৯ হাজার ৩২৭ ভোট। এছাড়া ধাইনগরে জামায়াতের প্রার্থী আবদুল লতিফ ৮ হাজার ৮৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী এ কে আসগার পেয়েছেন ৭ হাজার ৬৫২ ভোট।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে