চরতারাপুরের নৌকার মাঝি রবিউল হক টুটুলকে গণসংবর্ধনা

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১; সময়: ৯:১৪ pm |

এম এ আলিম রিপন, সুজানগর : পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়ন পরিষদ(ইউপি) নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রবিউল হক টুটুলকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। নৌকা প্রতীক পাওয়ায় সোমবার এ সংবর্ধনা প্রদান করে স্থানীয় দলীয় নেতাকর্মী, সমর্থক ও ভোটাররা।

এর আগে নৌকা প্রতীক নিয়ে এদিন ঢাকা থেকে পাবনার কাজিরহাট ফেরিঘাটে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় বরণ করে নেন দলীয় নেতাকর্মী সহ সাধারণ জনগণ । গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য আশরাফ আলী খান বকুল, আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রবিউল হক টুটুল, চরতারাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিউল আজম দুলাল, ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান বাবু, আলতাব হোসেন সহ অনান্য ইউপি সদস্যগণ, ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শাহজাহান আলী তুফাই, যুবলীগ নেতা আজিবর, চয়ন, রিপন, পলাশ, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিরব প্রমুখ ।

আ.লীগ মনোনীত নৌকার মাঝি রবিউল হক টুটুল তার বক্তব্যে উপস্থিত সকলের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এলাকার উন্নয়ন এবং মানুষের সেবা করার জন্য পুনরায় আমাকে দলীয় মনোনয়ন দিয়ে আপনাদের কাছে আসার সুযোগ করে দিয়েছেন ।

তাই আগামী ২৩ ডিসেম্বরের নির্বাচনে নৌকাকে বিজয়ী করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবরের কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখবেন। এ সময় উন্নয়নের প্রতীক নৌকাকে বিজয়ী করতে সবার দোয়া,ভালবাসা আর সার্বিক সহযোগিতাও কামনা করেন তিনি। আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চরতারাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে যোগ্য ব্যক্তিকে দলীয় মনোনয়ন দিয়েছেন। তাই সকল পর্যায়ের দলীয় নেতা,কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করা হবে ইনশাল্লাহ বলে জানান ।

গণসংবর্ধনা শেষে মোটরসাইকেল,ট্রাক,মাইক্রোবাস,প্রাইভেটকার সহ অসংখ্য পরিবহনে করে নেতাকর্মীরা চরতারাপুর ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। এ সময় তারা সরকারের নানা উন্নয়ন কর্মকান্ড ও সাফল্যের ব্যানার ফেষ্টুন এবং আ.লীগ মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে নৌকা নৌকা শ্লোগানে মুখর হয়ে উঠে যেন উৎসবমুখর পরিবেশ তৈরি হয় চরতারাপুর ইউনিয়নে ।

 

 

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে