নওগাঁয় ফেনসিডিল হাতে ইউপি চেয়ারম্যান প্রার্থী ভাইরাল

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১; সময়: ২:১৮ pm |

সানজাদ রয়েল সাগর, বদলগাছী : নওগাঁর বদলগাছী উপজেলার কোলা ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (মোটর সাইকেল) প্রতীক আল মাহমুদুল হাসান বুলেটের হাতে ফেনসিডিলের বোতল এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

রোববার (২১ নভেম্বর) দেখা যায়, নওগাঁর ব্রেকিং নিউজ নামে একটি ফেসবুক আইডিসহ বিভিন্ন ফেসবুক আইডিতে ছবিটি ভাইরাল হয়েছে। জানা যায়, আগামী ২৮ নভেম্বর ৩য় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে বদলগাছী উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। বদলগাছী উপজেলার কোলা ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী শাহিনুর ইসলাম স্বপন সহ ১২ জন প্রার্থী।

বাঁকি ১১ জন স্বতন্ত্র প্রার্থীর মধ্যে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে মোটর সাইকেল মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন বদলগাছী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আল মাহমুদুল হাসান বুলেট। ভাইরাল হওয়া ছবিতে দেখাযায়, বুলেট এক হাতে মোবাইলে কথা বলছে ও অন্য হাতে ফেনসিডিলের বোতলের মুখ (ছিপি) খোলা অবস্থায় সেবন করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

বিষয়টি নিয়ে এখন স্থানীয় ভোটারদের মাঝে আলোচনা সমালোচনার ঝড় বইছে। জনগণের মাঝে প্রশ্ন উঠেছে এমন ব্যাক্তি জনপ্রতিনিধির চেয়ারে বসলে ইউনিয়নবাসী জন্য কি সেবা করবেন। বদলগাছী উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু জানান, আওয়ামীলীগের দলীয় সিদ্ধান্তের বাহিরে গিয়ে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ায় বুলেটের বিরুদ্ধে সাংগঠনিক সিদ্ধান্ত নেয়া হয়েছে।

যে কোন সময় তার বিরুদ্ধে নেয়া সিদ্ধান্ত জানানো হবে। এবং ফেনসিডিল সেবনের ছবি ফেসবুকে ভাইরাল হওয়ার বিষয়টি জানতে চাইলে তিনি জানান এ বিষয়ে আমার জানা নেই। এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী আল মাহমুদুল হাসান বুলেট জানান, আমি একজন রাজনৈতিক কর্মী আমাকে বিভিন্ন সমাজে চলাফেরা করতে হয়। চোর বাটপার নেশাখোর সবার সাথেই মিশতে হয়। বিভিন্ন অনুষ্ঠানে সামাজিকতা বজায় রাখতে এসব মাঝে মধ্যে করতে হয়। তবে আমি মাদকাশক্ত নয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে