গুরুদাসপুর উপজেলা বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১; সময়: ২:৩৮ pm |

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর : নানা বাধা বিপত্তির মাঝখাদিয়ে নাটোরের গুরুদাসপুর উপজেলা বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মো.আব্দুল আজিজকে সভাপতি ও মো.ওমর আলী শেখকে সাধারন সম্পাদক করে গুরুদাসপুর উপজেলা বিএনপি’র ১০১ সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে গুরুদাসপুর উপজেলার ধারাবাষিা ইউনিয়নের পশ্চিম পাড়ায় সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজের বাসভবন চত্বরে জাতীয় সঙ্গীত, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত সম্মেলনে বিএনপি’র সাবেক উপজেলা চেয়ারম্যান মো.আব্দুল আজিজকে সভাপতি ও মো.ওমর আলী শেখকে সাধারন সম্পাদক এবং মোহাম্মদ আলীকে সাংগঠনিক সম্পাদক করে গুরুদাসপুর উপজেলা শাখা বিএনপি’র ১০১ সদস্যের কমিটি ঘোষণা করেন নাটোর জেলা বিএনপি’র সদস্য সচিব মো.রহিম নেওয়াজ। এসময় গুরুদাসপুর উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দুরা উপস্থিত ছিলেন।

বিএনপি’র সাবেক উপজেলা চেয়ারম্যান মো.আব্দুল আজিজের সভাপতিত্বে সম্মেলন অনুষ্ঠানে মুঠোফোনে বক্তব্য রাখেন,প্রধান অতিথি সাবেক এমপি এ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু। এছাড়াও বক্তব্য রাখেন, নাটোর জেলা বিএনপি’র সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা বিএনপি’র যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনিসুর রহমান, জেলা ছাত্রদল সভাপতি মো.কামরুল ইসলাম ও সাধারন সম্পাদক মারুফ ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি সাবেক এমপি এ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বক্তব্যে বলেন, দলের পদ বড় কথা নয়,আমরা জাতীয়বাদী দল বিএনপি এটাই আমাদের বড় পরিচয় হওয়া উচিত। বর্তমানে অসুস্থ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশ যেতে অনুমতি দাবি ও দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে,তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করতে হবে। তাই নিজেদের মধ্যে সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে ভোটবিহীন বর্তমান সরকারের পতন ঘটাতে রাজপথে আন্দোলনে সবাইকে নামতে হবে। এজন্য সকলকে প্রস্তুত থাকতে বলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে