চরতারাপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান টুটুল

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১; সময়: ১:২০ pm |

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ফের পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন চান বর্তমান চেয়ারম্যান ও সুজানগর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক রবিউল হক টুটুল। তিনি বলেন,বঙ্গবন্ধুর আদর্শকে ভালবেসে কাজ করায় দল আমাকে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের গুরত্বপূর্ণ পদে দায়িত্ব দিয়েছে।

২০১৬ সালে আওয়ামীলীগের তৃণমূল ভোটের মাধ্যমে প্রার্থী হয়ে দলের সমর্থন নিয়ে আমি বিপুল ভোটে চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হই। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর বদলে দিয়েছি ইউনিয়নকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে পরিশ্রম করে যাচ্ছি। দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত ইউনিয়ন এবং উন্নত সমাজ গড়ার লক্ষ্যেও কাজ করে যাচ্ছি।

করোনাকালে কর্মহীনদের ঘরে ঘরে সরকারি সাহায্যের পাশাপাশি আমার সাধ্যমত নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী নিয়ে জনগণের পাশে থেকেছি। গরিব-অসহায় মানুষের পাশে থেকে কাজ করছি। চেয়ারম্যান হিসেবে সততা আন্তরিকতা ও ন্যায় নিষ্ঠার সাথে জনগণের কল্যাণে কাজ করায় উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পাশাপাশি সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় বিভিন্ন প্রতিষ্ঠান থেকে পেয়েছি একাধিকবার স্বর্ণপদক।

রবিউল হক টুটুল বলেন আমার আপন বড় ভাই মরহুম আমিনুল হক বাক্কু সুজানগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। বিএনপি-জামায়াত জোট সরকারের সন্ত্রাসীদের হাতে ২০০৪ সালে নির্মমভাবে নিহত হন বাক্কু। আমি ১৯৯৪ সালে সুজানগর এন এ কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলাম ।

বর্তমানে সফলতার সাথে সুজানগর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও চরতারাপুর ইউপি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি। বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের সময় বিভিন্ন ধরণের হামলা-মামলার শিকার হয়ে কারাবরণ করতে হয়েছে এবং ওয়ান-ইলেভেনের সময় আ’লীগের সভানেত্রী শেখ হাসিনার মুক্তির দাবিতে রাজপথে করেছি আন্দোলন সংগ্রাম। তাই বর্তমানে যে উন্নয়ন কার্যক্রম চলছে সে ধারাকে অব্যাহত রাখতে এবং চরতারাপুর একটি মডেল ইউনিয়ন গড়তে আসন্ন নির্বাচনে দল আমাকে পুনরায় মনোনয়ন দেবে বলে আশাবাদী। আর দল আমাকে নৌকা প্রতীকের মনোনয়ন দিলে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে নৌকার বিজয় উপহার দিব ইনশাআল্লাহ।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে