কুষ্টিয়ায় সাবেক ব্যাংক কর্মকর্তা খুনের ঘটনায় পরিবারের সংবাদ সম্মেলন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১; সময়: ৮:৪২ অপরাহ্ণ |
কুষ্টিয়ায় সাবেক ব্যাংক কর্মকর্তা খুনের ঘটনায় পরিবারের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়ার সাবেক ব্যাংক কর্মকর্তা রাজু আহমেদ খুনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা চলছে বলে অভিযোগ করেছে তার পরিবার। আজ রোববার দুপুরে কুষ্টিয়া প্রেসক্লাবের আব্দুর রাজ্জাক মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়।

গত ২৪ সেপ্টেম্বর মধ্যরাতে সদর উপজেলার দরবেশপুর গ্রামের সাবেক ব্যাংক কর্মকর্তা রাজু আহমেদ কে ঘরের দরজা ভেঙে ঘুম থেকে ট্রেনে তুলে পরিবারের সদস্যদের সামনে গুলি করে হত্যা করে প্রতিপক্ষের লোকজন।

সংবাদ সম্মেলনে নিহত রাজু আহমেদের মা কমেলা খাতুন অভিযোগ করে বলেন, এলাকায় আধিপত্য বিস্তারের জের ধরে স্থানীয় প্রভাবশালী ব্যক্তি আবু বক্কর, আশরাফুল, আক্কাস ও রনি ঘরের দরজা ভেঙে তার ছেলেকে গুলি করে হত্যা করে। কিন্তু এখন বিষয়টিকে ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করা হচ্ছে।

তিনি বলেন, হাসপাতালের ময়নাতদন্তে নিয়োজিত চিকিৎসকরা প্রভাবিত হয়ে প্রতিবেদনটি ভিন্নখাতে নেয়ার অপচেষ্টা করছে। তারা গুলির বিষয়টি এড়িয়ে যেতে চাইছেন। গুলির পরিবর্তে ধারালো অস্ত্র দিয়ে রাজু কে হত্যা করা হয়েছে বলে ময়নাতদন্তের রিপোর্ট দেওয়ার পাঁয়তারা করছে। যেখানে আইনশৃঙ্খলা বাহিনীর সুরতহাল রিপোর্টে গুলিবিদ্ধের বিষয়টি স্পষ্ট উল্লেখ রয়েছে। একই সাথে হাসপাতালে ভর্তি ফরমেও সংশ্লিষ্টরা গুলির বিষয়টি উল্লেখ রয়েছে বলেও দাবী করা হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে এ হত্যা মামলার বাদী শাহিন আলম দাবি করে বলেন, সদর উপজেলার দহকুলা ক্যাম্পের এস আই ওবায়দুর রহমান এর উপস্থিতিতে তার ভাইকে গুলি করে হত্যা করা হয়। সে সময় পুলিশের ওই এসআই হামলাকারীদের প্রতিহত না করে উল্টো তাদের লোকজনের উপর চড়াও হয়। সংবাদ সম্মেলনে নিহত রাজু আহাম্মদের বাবা মুনতাজ আলী বিশ্বাস বলেন, হামলাকারী দলের পান্ডা আবু বক্কর আলামপুর ইউনিয়ন বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক। এখন দল ক্ষমতায় না থাকায় তিনি ভোল পাল্টে আওয়ামী লীগের লোকজনের সাথে উঠাবসা করছেন। তিনি বলেন আবু বক্কর তার পক্ষে যোগ দেওয়ার জন্য একাধিকবার প্রস্তাব দেয় কিন্তু তিনি এতে রাজি না হওয়ায় এ হামলা বলে তার দাবি।

পরে সংবাদ সম্মেলন শেষে প্রেসক্লাবর সামনে চিকিৎসকদের এমন আচরণের প্রতিবাদ এবং হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করে মানববন্ধন করেন এলাকাবাসী।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে