জনগণ চাইলে আগামী এমপি নির্বাচনে প্রার্থী হতে চান সৈয়দ নজরুল ইসলাম

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২১; সময়: ৭:৩২ অপরাহ্ণ |
জনগণ চাইলে আগামী এমপি নির্বাচনে প্রার্থী হতে চান সৈয়দ নজরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ : জনগণ চাইলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে চান বলে মন্তব্য করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ নজরুল ইসলাম। তিনি বলেন, বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল আওয়ামী লীগ।

দলটি প্রতিষ্ঠালগ্ন থেকেই জাতীয় স্বার্থে যে কোন ইস্যুতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে। আওয়ামী লীগ জাতীয় স্বার্থে কখনও কোনদিন নীরব দর্শকের ভূমিকা পালন করে না। তাই আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং এলাকার উন্নয়নের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ থেকে একযোগে কাজ করার আহবান জানান।

বৃহস্পতিবার বিকেলে শিবগঞ্জ পৌরসভার আয়োজনে উন্নত পৌরসভা বিনির্মাণের লক্ষে রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের ৭নং ওয়ার্ড সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল গণি জোহার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, দপ্তর সম্পাদক নেফাউর রহমান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসুসহ অন্যরা।

এ সময় মেয়র সৈয়দ মনিরুল ইসলাম বলেন, নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিতের পাশাপাশি একটি উন্নত, আধুনিক ও বাসযোগ্য পৌরসভা গড়ে তোলার অঙ্গীকার করেন। দুঃসময়ের ক্ষতচিহ্ন মুছে ফেলে নতুন করে শিবগঞ্জকে সাজানোর লক্ষে মেয়র নির্বাচিত হয়েছি মন্তব্য করে তিনি বলেন, আমার প্রতিশ্রুতি- টেকসই উন্নয়নের মাধ্যমে বাসযোগ্য আধুনিক শিবগঞ্জ গড়ে তোলা।

পৌরসভার সমস্যার গুরুত্ব অনুসারে স্বল্প, মধ্যম ও দীর্ঘমেয়াদি কর্মপরিকল্পনা গ্রহণ করে তা পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হচ্ছে বলে জানান তিনি। এছাড়া পৌর-উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সহযোগি সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • 165
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে